সর্বশেষ
বৃহঃস্পতিবার ১০ই মাঘ ১৪২৬ | ২৩ জানুয়ারি ২০২০

আ.লীগে নতুনরা সবাই অনুপ্রবেশকারী নয়: কাদের

শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯

8.jpg
বিডিলাইভ রিপোর্ট :

আওয়ামী লীগে নতুন যারা এসেছেন সবাই অনুপ্রবেশকারী নয় বলে জানিয়েছেন দলটি সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার বঙ্গবন্ধু এভিনিউতে দলের সম্পাদকমন্ডলীদের বৈঠক শেষে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, দলে যারা নতুন এসেছে তাদের মাঝে ক্লিন ইমেজের অনেকেই আছে। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ আছে তাদের চিহ্নিত করে ব্যবস্থার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ করে যারা সাম্প্রদায়িক মনোভাবাপন্ন তাদের বিরুদ্ধে কঠোর হওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর সম্মেলনকে সামনে রেখে নেতাকর্মীদের মধ্যে অসুস্থ প্রতিযোগিতা কোনোভাবেই বরদাশত করা হবে না বলেও সতর্ক করেন কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘কয়েকদিন আগে আমরা প্রতিনিধি সম্মেলনে গিয়েছিলাম। তারপরও পত্রপত্রিকায় রাজশাহীর খারাপ খবরে ভরে গেলো। এটি আমাদের জন্য দুঃখজনক। সম্মেলনকে সামনে রেখে সকল তিক্ততার অবসান ঘটবে বলে আমি আশা করি। কাঁদা ছোঁড়াছুঁড়ি বন্ধ করতে হবে। আমাদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। কিন্তু সেই প্রতিযোগিতা হবে সুস্থ। অসুস্থ প্রতিযোগিতা কোনোভাবেই বরদাশত করা হবে না। আমি এখানে নেত্রীর পক্ষ থেকে পরিষ্কারভাবে সবাইকে জানিয়ে দিতে চাই।’


ঢাকা, শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন