সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

একই ফ্রেমে শাহরুখ, সৃজিত-মিথিলা বন্দি

শনিবার, নভেম্বর ৯, ২০১৯

aa.jpg
বিডিলাইভ ডেস্ক :

কলকাতার গুণী পরিচালক সৃজিতের সঙ্গে বাংলাদেশের মডেল-অভিনেত্রী মিথিলার সম্পর্ক নিয়ে দুই দেশে বহু জল্পনা চললেও বিষয়টি নিয়ে কেউই প্রকাশ্যে মুখ খোলেননি। তারা দুজনই বন্ধুর মতো একে অপরের পাশে থাকছেন।

সৃজিতের জন্মদিনে মিথিলা গিয়েছিলেন ভারতে। একসঙ্গে কাটিয়েছেন সময়, রাতের খাবারও খেয়েছেন একসঙ্গে। এ খবর প্রকাশ্যে এলে তাদের প্রেমের গুঞ্জন ডালপালা মেলে আরো। সম্প্রতি কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে আবার দুজনকে দেখা গেল একসঙ্গে।

এদিকে সৃজিত-মিথিলার সম্পর্কের এ গুঞ্জনের মধ্যেই নির্মাতা ফাহমির সঙ্গে মিথিলার কিছু ছবি ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর নিজের ফেসবুক আইডিতে একটি দীর্ঘ স্ট্যাটাস দেন মিথিলা। অন্তরঙ্গ ছবি ফাঁস করায় সাইবার ক্রাইম আইনে অভিযোগ দায়ের করেছেন তিনি।

মিথিলার এই পদক্ষেপে তাকে সাধুবাদ জানিয়েছেন সৃজিত। সোশ্যাল মিডিয়ায় মিথিলাকে ‘টাইগ্রেস’ বলে আখ্যায়িত করেন তিনি।

এদিকে এবার কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা গেল মিথিলাকে। সেখানে সৃজিত ও মিথিলা ক্যামেরাবন্দি হন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে। সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন সৃজিত।

শাহরুখ ছাড়াও সৌরভ গাঙ্গুলীসহ কলকাতার একঝাঁক তারকার সঙ্গে ছবি তুলেছেন মিথিলা। তাদের মধ্যে উল্লেখযোগ্য যীশু সেনগুপ্ত, আবির চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, জুন মালিয়া ও প্রিয়াঙ্কা সরকার।


ঢাকা, শনিবার, নভেম্বর ৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৬৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন