সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৬ | ১২ ডিসেম্বর ২০১৯

সোমবারের রাশিফল

সোমবার, নভেম্বর ১১, ২০১৯

104.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১০ নভেম্বর, ২০১৯ সোমবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

সংসারে অশান্তি মিটে যাবে। আজ কারও কাছে অপদস্ত হতে পারেন। কর্মস্থলে ঝামেলা কেটে যেতে পারে। আজ বন্ধুর কাছ থেকে সাহায্য পেতে পারেন। অকারণে আত্মীয়ের সঙ্গে ঝগড়া হতে পারে। মামলা মোকদ্দমায় জিতে যাওয়ার সম্ভাবনা। যারা বিবাহের কথা ভাবছেন, তাদের জন্য খুব ভাল শুভ সময় আসছে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

ভুল কোনও সিদ্ধান্ত আপনার ভাল সময়কে নষ্ট করতে পারে। বাড়িতে অতিথি সমাগমে মনে আনন্দের সৃষ্টি। তৃতীয় ব্যক্তির জন্য বাড়িতে অশান্তি। হঠাৎ বিষয় সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। প্রেমে বাধা মিটে গিয়ে সুখের সময় আসতে চলেছে। হঠাৎ কোনও দ্রব্য প্রাপ্তির যোগ রয়েছে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

স্ত্রীর সঙ্গে বিবাদের আশঙ্কা। সামাজিক কোনও কাজে জনপ্রিয়তা বাড়তে পারে। শরীরে কষ্ট বৃদ্ধি পাবে। আজ ব্যবসায় অশুভ কিছু ঘটতে পারে। সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনিহা আনতে পারে। শত্রুর ব্যাপারে সাবধান থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে। বাড়িতে কোনও বাজে খবর আসতে পারে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

পড়াশোনার জন্য দিনটি ভাল। কর্মস্থানে নতুন কিছু শুরু হতে পারে। প্রেমে বিরহ যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায় বাড়তি খরচের আশঙ্কা। কারও কাছে গঞ্জনা ভোগ করতে হবে। ভ্রমণে কোনও বাধা আসতে পারে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। অফিসে উচপদাস্থ ব্যক্তির থেকে অপমানিত হতে পারেন।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

কর্মক্ষেত্রে দায়িত্ব পালন নিয়ে ঝামেলা বাধতে পারে। শরীরে কোনও সমস্যায় বহু অর্থ ব্যয় হতে পারে। প্রেমে জট ছেড়ে যাবে। ব্যয়ের দিকে আজ একটু বেশি নজর দিতে হবে বা সংযত থাকতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। গঠনমূলক কাজ নিয়ে নতুন চিন্তা হতে পারে। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আজ সারাদিন ব্যবসা ভাল চলবে, কিন্তু পরে জটিলতা আসতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

যানবাহনে চরার সময় অতিরিক্ত সতর্ক থাকুন। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ ধর্ম আলোচনায় আপনি এগিয়ে থাকবেন। আজ কর্মজগতে জনপ্রিয়তা পেতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণার সৃষ্টি হতে পারে। আজ সারা দিন প্রচুর পরিশ্রম হতে পারে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আর্থিক টানাপড়েনের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে সুসম্পর্ক থাকবে। আজ নতুন কোনও কাজের সন্ধান করতে হতে পারে। প্রতিবাদী মনোভাবে সমাজে সম্মান বৃদ্ধি পেতে পারে। আজ বাড়িতে বা কর্মস্থানে মাথা খুব ঠান্ডা রেখে চলতে হবে, পরিস্থিতি বিরুদ্ধে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

পরিশ্রমের ফল ভাল হবে। প্রতিবেশীর দ্বারা ব্যবসায় কোনও রকম উপকার পেতে পারেন। কারও প্ররোচনায় পা দেবেন না। পরিবারের অশান্তি মিটে যাওয়ার সঙ্কেত। অতিরিক্ত কথায় ঝামেলার সৃষ্টি হতে পারে। প্রেমের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে, প্রতারিত হওয়ার যোগ আছে। আপনার মনের কথা বলার জন্য সঠিক মানুষ পাবেন। গুরুজনদের পরামর্শ মেনে চলুন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

সংসারে সুখ শান্তি বজায় থাকবে। ব্যবসা বা কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রাখুন এবং খুব বুঝে কথা বলুন। আজ সারা দিন হিসেব করে চললেও অতিরিক্ত খরচ হতে পারে। শারীরিক ক্ষমতা অনুযায়ী কাজ করুন, অসুস্থ হওয়ার আশঙ্কা আছে। আজ ব্যবসায় চাপ বৃদ্ধির সঙ্গে লাভ ভাল থাকবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

আজ সতর্ক না থাকলে কর্মক্ষেত্রে সম্মানহানি হওয়ার যোগ আছে। চাকরিতে বদলি হওয়ার যোগ দেখা যাচ্ছে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। ব্যয় বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। অতিরিক্ত পরিশ্রমে রক্তচাপ বৃদ্ধি পেতে পারে। বাড়ির কোনও ব্যাপারে বেশি গুরুত্ব না দেওয়াই ভাল।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি লক্ষ্য করা যাছে। পদোন্নতিতে বিদেশ যাত্রার যোগ দেখা যাচ্ছে। আজ কারো কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। শরীরে কোথাও চোট লাগতে পারে। ব্যবসায়ীরা কর্মচারীকে চোখে চোখে রাখুন। পরিশ্রম করেও তার ফল স্বরূপ কিছু পাবেন না।


ঢাকা, সোমবার, নভেম্বর ১১, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৪০৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন