সর্বশেষ
বৃহঃস্পতিবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৬ | ১২ ডিসেম্বর ২০১৯

মোসাদ্দেক টেস্ট না খেলেই দেশে ফিরছেন

সোমবার, নভেম্বর ১১, ২০১৯

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের স্কোয়াডে ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত। কিন্তু তা হঠাৎ করেই দেশে ফিরছেন তিনি। আজ সোমবার রাতেই টি-টোয়েন্টি টিমের সাত ক্রিকেটারের সঙ্গে রওনা হবেন সৈকত।

বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, পারিবারিক জরুরি প্রয়োজনেই আজ টি-টোয়েন্টি দলের খেলোয়াড়দের সঙ্গে দেশে ফিরছেন মোসাদ্দেক। তবে কবে আবার ভারতে দলের সঙ্গে যোগ দেবেন তিনি, তা জানানো হয়নি বিসিবির পক্ষ থেকে।

দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলার উদ্দেশ্যে ৮ স্পেশালিস্ট ভারত চলে গিয়েছেন গত শুক্রবারেই। শনিবার থেকে অনুশীলনও শুরু করে দিয়েছেন তারা। তবে অপেক্ষা ছিলো টি-টোয়েন্টি সিরিজটি শেষ হওয়ার।

রোববার রাতে হতাশার পরাজয়ে শেষ হয়েছে তিন ম্যাচের টি-টোয়েন্টি। এই সিরিজ শেষ করে আর ভারতে থাকছেন না টি-টোয়েন্টি দলের সাত ক্রিকেটার, যারা নেই টেস্ট দলে।

আগামী বৃহস্পতিবার ইন্দোরে ভারতের বিপক্ষে দুই টেস্ট ম্যাচের প্রথম টেস্ট। এই সিরিজ দিয়েই বিশ্ব টেস্ট চ্যাম্পিয়িনশিপও শুরু করবে বাংলাদেশ দল।

টেস্টের বাংলাদেশ দল:

সাদমান ইসলাম, ইমরুল কায়েস, সাইফ হাসান, মুমিনুল হক (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, তাইজুল ইসলাম, নাইম হাসান, মোস্তাফিজুর রহমান, আল-আমিন হোসেন, আবু জায়েদ রাহি, ইবাদত হোসেন।


ঢাকা, সোমবার, নভেম্বর ১১, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন