সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

বুলবুলে ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার

মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯

75226548_793617934392567_1208752304178593792_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ঘূর্ণিঝড় বুলবুলের কারণে ভোলায় ট্রলার ডুবে নিখোঁজ হওয়া ১৩ জেলের মধ্যে নয়জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। ভোলার ইলিশা নদীতে ট্রলারডুবির ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যার পর বরিশালের মেহেন্দিগঞ্জের বাহাদুরপুর মেঘনা নদী থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মেহেন্দিগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কমল জানান, রোববার ঘূর্ণিঝড় বুলবুলের তাণ্ডবে ভোলার ইলিশা নদীতে একটি ট্রলার ডুবে যায়। ট্রলারটি ভেসে মেহেন্দিগঞ্জের বাহাদুরপুর সংলগ্ন মাছকাটা ও মেঘনা নদীর মোহনায় চলে আসে। এরপর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ট্রলারসহ নয় জেলের মরদেহ উদ্ধার করে।

এসআই জানান, প্রাথমিকভাবে তাদের নাম-পরিচয় শনাক্ত করা যায়নি। তাদের লাশ থানায় নিয়ে যাওয়া হচ্ছে। আশেপাশে আরও লাশ থাকতে পারে এমন অনুমানে ট্রলার নিয়ে তল্লাশি চালানো হচ্ছে বলেও জানান তিনি।

রোববার দুপুরে ভোলার চরফ্যাশনের আব্দুল্লাহপুর ইউনিয়নের তোফায়েল মাঝির একটি মাছ ধরার ট্রলার ২৪ জন জেলে নিয়ে চাঁদপুর থেকে মাছ বিক্রি করে ফিরছিল। পথে মেঘনা নদীর ভোলা-বরিশাল সীমান্তবর্তী এলাকায় ট্রলারটি ডুবে যাওয়া। পরে ট্রলারে থাকা ১০ জেলেকে জীবিত এবং এক জেলের মৃতদেহ উদ্ধার করে কোস্টগার্ড। এরপর থেকে বাকি ১৩ জেলের সন্ধানে নদীতে অভিযান চালায় কোস্টগার্ড, নৌপুলিশ ও ফায়ার সার্ভিস সদস্যরা।

 


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১২, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১২৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন