সর্বশেষ
বুধবার ২৭শে অগ্রহায়ণ ১৪২৬ | ১১ ডিসেম্বর ২০১৯

মানশি চিল্লার'কে নিয়ে গুঞ্জন সত্যি হলো

শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯

14330a6582bf8f6a0cef4048c89b4c96.jpg
বিডিলাইভ ডেস্ক :

সাবেক মিস ওয়ার্ল্ড মানশি চিল্লার। অনেক দিন থেকেই গুঞ্জন উড়ছিল তিনিও বলিউডে পা রাখছেন। অবশেষে সেই গুঞ্জন সত্যি হলো।

প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ ফিল্মস রাজা পৃথ্বীরাজ চৌহানকে নিয়ে সিনেমা নির্মাণ করছে। এই সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বাঁধবেন ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জয়ী মানশি চিল্লার। তার চরিত্রের নাম সংযুক্তা।

পৃথ্বিরাজ নামের এই সিনেমাটি পরিচালনা করবেন চন্দ্রপ্রকাশ দ্বিবেদি। তিনি বলেন, আমরা অনেক নতুন মুখের অডিশন নিয়েছি। আমাদের একজন রূপবতী ভারতীয় নায়িকা দরকার ছিল। কারণ সংযুক্তা শুধু একজন রূপবতী নারীই নয়, তিনি বেশ আত্মবিশ্বাসী ছিলেন। এই ধরনের ব্যক্তিত্বের সঙ্গে মিল রয়েছে এমন কাউকে আমরা চাইছিলাম এবং মানশিকে পেয়েছি।

তিনি আরো বলেন, মানশি একাধিকবার অডিশন দিয়েছেন। আমরা তার ব্যাপারে নিশ্চিত হতে চেয়েছিলাম এবং প্রতিবারই তিনি বাজিমাত করেছেন। এরপর থেকে তিনি সপ্তাহে ছয়দিন রিহার্সেল করছেন এবং গত ৯ মাস যশ রাজ ফিল্মসের তত্ত্বাবধায়নে প্রশিক্ষণ নিচ্ছেন।

সিনেমা নিয়ে মানশি বলেন, যশ রাজ ফিল্মসের মতো প্রযোজনা প্রতিষ্ঠানের নায়িকা হিসেবে সুযোগ পেয়ে সম্মানিত বোধ করছি। এই পথচলায় যা শিখছি তা নিয়ে বেশ উচ্ছ্বসিত। এখন পর্যন্ত আমার জীবন সত্যিই স্বপ্নের মতো কাটছে। মিস ইন্ডিয়ার পর মিস ওয়ার্ল্ড খেতাব জেতা এবং এরপর এত বড় প্রতিষ্ঠানের হয়ে বলিউডে অভিষেক সত্যিই আমার জীবনের বড় ব্যাপার।

মানশি বলেন, রাজকুমারী সংযুক্তা চরিত্রে অভিনয় সত্যিই অনেক বড় দায়িত্ব। তার চরিত্রটি যথাযথ ফুটিয়ে তোলার সর্বাত্মক চেষ্টা করব।

২০২০ সালে দীপাবলি উপলক্ষে পৃথ্বিরাজ সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন