সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

'এরিক-বিদিশাকে আটকে রাখার অভিযোগ মিথ্যা'

শনিবার, নভেম্বর ১৬, ২০১৯

3.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সম্প্রতি প্রয়াত হয়েছেন জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এরই মধ্যে পারিবারিক টানাপড়েনের খবর সামনে এসেছে। এরশাদের সাবেক স্ত্রী বিদিশা ও ছেলে এরিক এরশাদকে আটকে রাখার অভিযোগ পাওয়া গিয়েছে। তবে এই অভিযোগ সত্য নয় বলে জানিয়েছেন এরশাদের ভাই ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের। 

শনিবার বনানীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, সময় মতো সবকিছু জাতির সামনে পরিষ্কার করা হবে।

এর আগে বিদিশা অভিযোগ করে জানান, শুক্রবার সকাল থেকে কাউকেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছেন না বাড়ির পাহারায় থাকা নিরাপত্তা রক্ষীরা। এমনকি প্রয়োজনীয় ওষুধও আনতে দেয়া হচ্ছে না।
এদিকে এরশাদপুত্র এরিক ফোনে সময় সংবাদকে বলেন, আমরা বেরোতে চাচ্ছি। লোকজনকে গুলশানের প্রেসিডেন্ট পার্কের বাসায় ঢুকতে দিচ্ছে না।

বিদিশা ফোনে একটি টেলিভিশন চ্যানেলকে বলেন, গতকাল এরিক আমাকে ফোন করেছে, বলছে, মা আমি আর সহ্য করতে পারছি না, থাকতে পারছি না, মা তুমি আমাকে বাঁচাও, আমাকে এখান থেকে বের করো। তাড়াতাড়ি আসো। তারপর কালকে আমি নিজেই চলে এসেছি। এরিক আমাকে জড়িয়ে ধরে কেঁদে ফেলেছে। আমি বললাম কি হয়েছে তোমার? তখন ও বললো যে, আমাকে চাচা বলেছে তুমি তোমার মার সাথে যোগাযোগ করতে পারবা না, মার সাথে কথা বলতে পারবা না। বলতে গেলে আমি ও আমার সন্তান দুজনেই প্রেসিডেন্ট পার্কের বাসায় অবরুদ্ধ অবস্থায়।


ঢাকা, শনিবার, নভেম্বর ১৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৩৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন