সর্বশেষ
সোমবার ২৯শে আষাঢ় ১৪২৭ | ১৩ জুলাই ২০২০

মঙ্গলবার নয়, পেঁয়াজের চালান আসছে বুধবার

মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯

12-BG-20191119093242.jpg
বিডিলাইভ ডেস্ক :

আকাশপথে পেঁয়াজের প্রথম চালান আগামীকাল বুধবার রাতে মিসর থেকে আসবে। এস আলম গ্রুপ জানিয়েছে, মঙ্গলবার রাতে মিসর থেকে পেঁয়াজের যে চালানটি আসার কথা ছিল তা বুধবার রাতে ঢাকায় পৌঁছাবে।

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সৌদিয়া এয়ারলাইনসের যাত্রীবাহী উড়োজাহাজে প্রথম এই চালানটি এসে পৌঁছাবে। পরদিন বিসমিল্লাহ এয়ারলাইনসের পণ্যবাহী উড়োজাহাজে দ্বিতীয় চালান আসবে। আগামী শুক্রবার তৃতীয় চালান আসবে সৌদিয়া এয়ারলাইনসের যাত্রীবাহী উড়োজাহাজে। এস আলম গ্রুপ সূত্রে এ তথ্য জানা গেছে।

কিছুদিন ধরে পেঁয়াজ নিয়ে লংকা কাণ্ডের পর এস. আলম গ্রুপ মিসর থেকে পেঁয়াজ আমদানির উদ্যোগ নেয়। এ নিয়ে বাণিজ্য মন্ত্রণালয় থেকে প্রথমে শনিবার অথবা রোববার মিসর থেকে পেঁয়াজ আসছে বলে জানানো হয়। পরে গত সোমবার বাণিজ্য সচিব এক সংবাদ সম্মেলনে মঙ্গলবার রাতে পেঁয়াজ আসার কথা জানান। কিন্তু মঙ্গলবার খোঁজ নিয়ে জানা যায়, মিসর থেকে পেঁয়াজ আসতে বুধবার রাত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

মঙ্গলবার বিকেলে বাণিজ্য মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি। তিনি জানান, বিমানে আমদানি করা পেঁয়াজের প্রথম চালান আজকে আসার কথা ছিল। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। সেটা বুধবার আসবে।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৫৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন