সর্বশেষ
রবিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৬ | ০৮ ডিসেম্বর ২০১৯

এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯

12.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সম্প্রতি বিএ পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নেয়ায় আলোচনায় আসেন নরসিংদীর সংরক্ষিত নারী সাংসদ তামান্না নুসরাত বুবলী। তারপর তার পরীক্ষা বাতিল করা হয়। এবার আওয়ামী লীগ থেকে বহিষ্কার হলেন তিনি। দলের পাশাপাশি জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পদ থেকেও তাকে অপসারণ করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় নরসিংদীর মনোহরদী উপজেলার গোতাশিয়ায় শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের বাগানবাড়িতে অনুষ্ঠিত দলীয় বর্ধিত সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম হীরুর সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পমন্ত্রী এ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নরসিংদী-২ আসনের সাংসদ ডা. আনোয়ারুল আশরাফ খান দীলিপ, নরসিংদী-৩ আসনের সাংসদ জহিরুল হক ভূইয়া মোহন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মতিন ভূইয়া, নরসিংদী পৌরসভার মেয়র কামরুজ্জামান কামরুল ও মাধবদী পৌরসভার মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক প্রমুখ।

মোহাম্মদ নজরুল ইসলাম হীরু (বীর প্রতিক) বলেন, বহিস্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। কেন্দ্রকে অবগত করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে দেশ ও বিদেশে সংবাদের শিরোনাম হয়েছে। এতে বাংলাদেশের ও আওয়ামী লীগের সুনাম চরমভাবে ক্ষুণ্ণ হয়েছে। সেজন্য তার বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্র থেকে আমাদেরকে জানানো হয়েছে।

তিনি বলেন, পরীক্ষায় জালিয়াতির আশ্রয় নিয়ে দলের সুনাম ক্ষুণ্ণ করায় জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক পদ থেকে অপসারণ ও দল থেকে বহিস্কার করা হয়েছে। আর সংসদ সদস্যের বিষয়ে সেটা দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিদ্ধান্ত নিবেন।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২২, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৪১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন