সর্বশেষ
মঙ্গলবার ৫ই কার্তিক ১৪২৭ | ২০ অক্টোবর ২০২০

ফটোগ্রাফারের প্রেমে শ্রদ্ধা কাপুর

রবিবার, নভেম্বর ২৪, ২০১৯

rohan.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইতিমধ্যে বি–টাউনে যে গুঞ্জন তুঙ্গে, দীর্ঘদিনের বন্ধু ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠ’র সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা। তারা নাকি শিগগিরই বিয়ের পরিকল্পনাও করে ফেলেছেন।রোহানই যে শ্রদ্ধার প্রেমিক সে বিষয়ে বিটাউনের অমত নেই কারো। তবে সে প্রেম কি অচিরেই বিয়ের আসরে গিয়ে ঠেকবে কিনা সে বিষয়টি পরিস্কার নয় কারো কাছে।

তিনি হবু বর কি না—তা এখনও পরিস্কার না।কারণ এ বিষয়ে শ্রদ্ধা বা ফটোগ্রাফার রোহান মুখ খুলেননি। বেশ কিছুদিন ধরেই শ্রদ্ধা কাপুরের সঙ্গে নাম জড়িয়েছে ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠ’র। তাদের বন্ধুত্ব অনেকদিনেরই।

বলিবাবলের খবর, বাগী থ্রি এর শুটিং করতে সার্বিয়াতে রয়েছেন শ্রদ্ধা কাপুর।টানা ৪৫ দিন ধরে চলবে বাগী থ্রি ’র শ্যুটিং। সেখানেই শ্রদ্ধা কাপুরের পেছন পেছন সার্বিয়াতে হাজির হয়েছেন রোহান শ্রেষ্ঠ । সেখানেই শ্যুটিংয়ের ফাঁকে চুটিয়ে প্রেম করছেন শ্রদ্ধা কাপুর।

বন্ধুমহলের মধ্যে এখন সেই খবরই সব থেকে বেশি শোনা যাচ্ছে। দুজনের বাড়িতেও নাকি জানেন তাদের বিষয়ে। শ্রদ্ধার বাড়িতে আপত্তি থাকলেও, রোহানের বাড়িতে এই নিয়ে কোনো আপত্তি নেই।

চলতি বছরে ইতিমধ্যেই মুক্তি পেয়েছে দুটি ছবি, সাহো ও এবংছিঁছোরে। দুটি ছবিই এক কথায় ব্লকবাস্টার। সাহো ছবিতে অনবদ্য উপস্থাপনার ফলে প্রশংসিত হয়েছিল শ্রদ্ধার অভিনয়। তারপরই একের পর এক ছবির কাজ। একদিকে স্ট্রিট ডান্সার থ্রি, অন্যদিকে বাগী থ্রি, শ্যুটিং নিয়ে দম ফেলার সময় নেই শ্রদ্ধার।



ঢাকা, রবিবার, নভেম্বর ২৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন