সর্বশেষ
রবিবার ৬ই মাঘ ১৪২৬ | ১৯ জানুয়ারি ২০২০

'ইত্যাদি' এবার রূপসী কন্যার দেশ বান্দরবানে

সোমবার, নভেম্বর ২৫, ২০১৯

Ittadi_BH24.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি' এবার ধারণ করা হয়েছে রূপসী কন্যার দেশ বান্দরবানে। গত ১৬ নভেম্বর সমুদ্রপৃষ্ঠ থেকে ১৬০০ ফুট ওপরে টাইগার পাহাড়ের চূড়ায় অবস্থিত পর্যটনকেন্দ্র নীলাচলে ধারণ করা হয় পর্বটি।

গত কয়েক বছর ধরে আমাদের ঐতিহাসিক, প্রত্নতাত্ত্বিক ও প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা স্থানগুলোয় নির্মাণ করা হচ্ছে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান 'ইত্যাদি'।

এবারের আয়োজনে রয়েছে বান্দরবানের ইতিহাস, ঐতিহ্যের পাশাপাশি প্রাকৃতিক সৌন্দর্যমণ্ডিত, দর্শনীয় ও পর্যটকদের জন্য আকর্ষণীয় স্থানগুলোর ওপর তথ্যভিত্তিক প্রতিবেদন।

রয়েছে পার্বত্য এলাকার ক্ষুদ্র নৃগোষ্ঠীর চঞ্চল কান্তি চাকমার ব্যতিক্রমী উদ্যোগের ওপর একটি মানবিক প্রতিবেদন। পৃথিবীর কয়েকটি গুরুত্বপূর্ণ সমুদ্রসৈকতের ওপর রয়েছে সচেতনতামূলক প্রতিবেদন। রয়েছে ভারতের তামিলনাড়ু রাজ্যের পাথরনগরী বলে খ্যাত মামাল্লাপুরামের কিছু স্মৃতিস্তম্ভের ওপর সচিত্র প্রতিবেদন।

এবারের অনুষ্ঠানের মাধ্যমে অসুস্থতার পর প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন দুই বর্ষীয়ান অভিনেতা মাসুদ আলী খান ও এটিএম শামসুজ্জামান।

বরাবরের মতো অনুষ্ঠানটি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। এ পর্বটি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ২৯ নভেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচার হবে।


ঢাকা, সোমবার, নভেম্বর ২৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৩৫৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন