সর্বশেষ
শুক্রবার ১১ই মাঘ ১৪২৬ | ২৪ জানুয়ারি ২০২০

নিজের পেশিবহুল ছবি দিয়ে ট্রাম্পের টুইট

শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯

trump.jpg
বিডিলাইভ রিপোর্ট :

টুইটারে নিজের পেশিবহুল বিকৃত ছবি নিজেই পোস্ট করে আলোচনার জন্ম দিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ছবিতে দেখা গেছে, হাতে বক্সিং গ্লাভস এবং কোমরে চ্যাম্পিয়নশিপ বেল্ট পরে বীরবেশে দাঁড়িয়ে আছেন ট্রাম্প।

আর টুইটারের সেই ছবি মনে করিয়ে দিয়েছে সিলভারস্টার স্ট্যালনের ‘রকি থ্রি’ ছবির কথা। ছবিতে দেখা যায় ট্রাম্পের কঠিন পেশি ও পেটানো চেহারা।

এই ছবিটি মূলত হলিউড অভিনেতা সিলভেস্টার স্ট্যালোনের সিনেমা ‘রকি থ্রি’ এর পোস্টার ছিল। সিলভেস্টার স্ট্যালোনের এই ছবিটিই এডিট করে স্ট্যালোনের মুখের জায়গায় নিজের মুখ সুপার ইমপোজ করে দেন ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্প আচমকা এমন ছবি কেন পোস্ট করলেন-এখন সেই আলোচনা সামাজিক যোগাযোগ মাধ্যম জুড়ে।

ছবিটি ইতোমধ্যে লাইক পেয়েছে ৫ লাখ ৪৮ হাজারটি, তাছাড়া রিটুইট করা হয়েছে ১ লাখ ৬৩ হাজার বার এবং এতে মন্তব্য করা হয়েছে ১ লাখ ২৯ হাজার বার।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে অভিশংসন তদন্ত চলমান। তার উপর আবার সামনের বছর প্রেসিডেন্ট নির্বাচন। এই অবস্থায় ট্রাম্প কেন এই ছবি পোস্ট করলেন তা নিয়ে বেশ আলোচনা চলছে।

এখন প্রশ্ন উঠছে, মার্কিন প্রেসিডেন্ট যখন একসঙ্গে এত চাপের মুখে, তখন তিনি এ ছবি দিয়ে কি নিজের ‘শক্তিশালী’ ভাবমূর্তিকে তুলে ধরতে চাইলেন? নাকি শুধু আলোচনার জন্য ছবিই পোস্ট করলেন-প্রশ্নের উত্তর অবশ্য এখনও অজানাই রয়ে গেছে।

তথ্যসূত্র: এএফপি ও এনডিটিভি


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৩১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন