সর্বশেষ
মঙ্গলবার ২০শে শ্রাবণ ১৪২৭ | ০৪ আগস্ট ২০২০

ফের বধূ সাজে শাওন:ছবি ভাইরাল

শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯

l.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রয়াত কথাসাহিত্যিক ও চলচ্চিত্রকার হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী মেহের আফরোজ শাওন। নববধূর সাজে তার কিছু ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এ নিয়ে অনেকের মনে প্রশ্ন জেকে বসেছে-শাওন কি বিয়ে করছেন?

সম্প্রতি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব কবি আফতাব আহমেদকে বিয়ে করেছেন গুলতেকিন। আর এবার বিয়ের সাজে হাজির হয়ে আলোচনায় এলেন হুমায়ূন আহমেদের দ্বিতীয় স্ত্রী শাওন। গত বৃহস্পতিবার বিয়ের সাজের একটি ছবি ফেসবুকে পোস্ট করেন শাওন। ছবিটির ক্যাপশনে তিনি জুড়ে দিয়েছিলেন রবীন্দ্রসংগীতের কয়েকটি লাইন- ‘ভেবেছিনু মনে মনে দূরে দূরে থাকি/ চিরজন্ম সঙ্গোপনে পূজিব একাকী/ কেহ জানিবে না মোর গভীর প্রণয়/ কেহ দেখিবে না মোর অশ্রবারিচয়।/ আপনি আজিকে যবে শুধাইছ আসি/ কেমনে প্রকাশি কব কত ভালোবাসি।’

শাওনের সেই ছবিটি খুব অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। বউয়ের সাজে শাওনের সেই ছবি শেয়ার করেছেন অনেকেই। এই ছবি শেয়ার হয়েছে জাহিদ খান ম্যাকওভারের ফেসবুক পেজে।

জানা যায়, একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন শাওন। ম্যাকওভার জাহিদ খান ছবির ক্যাপশনে লিখেছেন– ‘আবারও নববধূ রূপে মেহের আফরোজ শাওন।’ তার প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করায় শাওনের প্রতি কৃতজ্ঞতাও জানান জাহিদ।

 

 

 


ঢাকা, শুক্রবার, নভেম্বর ২৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ১২২৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন