সর্বশেষ
শনিবার ৩০শে অগ্রহায়ণ ১৪২৬ | ১৪ ডিসেম্বর ২০১৯

রাজনীতি কেনাবেচার পণ্য নয়: কাদের

শনিবার, নভেম্বর ৩০, ২০১৯

77065022_604132470392392_2816149157645910016_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজনীতি কেনা বেচার পণ্য নয়, এটা শেখ হাসিনার শিক্ষা। বঙ্গবন্ধু যা শিখিয়ে গেছেন এখন তার কন্যা তা শেখাচ্ছেন। তিনি আমাদের এটা অনুসরণ করতে বলেছেন। শনিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণ ও উত্তরের ত্রি-বার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের উদ্দেশ্যে একথা বলেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সেতুমন্ত্রী বলেন, মানুষের ভালোবাসা রাজনীতিবিদের জন্য বড় সম্পদ। এটা আওয়ামী লীগের নেতাকর্মীদের মনে রাখতে হবে। সততা কাকে বলে শেখ হাসিনা তার উদাহরণ।

বঙ্গবন্ধুর বক্তব্যের উদ্ধৃতি দিয়ে ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন আমরা করি বক্তৃতা। আমরা শিক্ষিত সমাজ দুর্নীতি করি। কৃষক, মজুর ও খেটে খাওয়া মানুষ দুর্নীতি করে না। যেখানে যান সেখানে সেখানেই দুর্নীতি। পাঁচভাগ শিক্ষিত সমাজ দুর্নীতি করে।

বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জীবনধারা থেকে সততার শিক্ষা নিয়ে রাজনীতিকে মানুষের জন্য কাজ করার হাতিয়ার হিসেবে গড়ে তুলতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে সেতুমন্ত্রী বলেন, ঢাকা সিটি নির্বাচন বেশি দূরে নয়। এই সম্মেলন থেকে প্রস্তুতি নিতে হবে। সিটি নির্বাচনে বিজয়ী হওয়ার শপথ নিতে হবে।

 


ঢাকা, শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৫৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন