সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

আমিশা প্যাটেলের বিরুদ্ধে সমন জারি

শনিবার, নভেম্বর ৩০, ২০১৯

k.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে। ভারতের মধ্যপ্রদেশের আদালত সমন জারি করে এই তারকাকে ২৭ জানুয়ারির মধ্যে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।

আমিশার বিরুদ্ধে ১০ লাখ রুপির চেক প্রত্যাখ্যান মামলা দায়ের পর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফার্স্ট ক্লাস মনিষ ভাট সমনটি জারি করেন। তিনি ৪৩ বছর বয়সী এই তারকার বিরুদ্ধে ৩১৮ ধারায় অভিযোগ আমলে নেন।

অভিযোগকারী নিশা ছিপার আইনজীবী দুর্গেশ শর্মা শুক্রবার (২৯ নভেম্বর) ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, আদালত আমিশা প্যাটেলকে ২৭ জানুয়ারির মধ্যে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। তিনি আরও জানান, সিনেমা প্রযোজনার জন্য নিশা ছিপার কাছ থেকে আমিশা ১০ লাখ রুপি ঋণ করেছিলেন। টাকা পরিশোধের জন্য অভিনেত্রী নিশাকে একটি চেক দিয়েছেন। কিন্তু তার অ্যাকাউন্টে পর্যাপ্ত অর্থ না থাকায় চেকটি ব্যাংক থেকে প্রত্যাখ্যান হয়। যার কারণে তারা আদালতের শরণাপন্ন হয়েছেন। ২০০০ সালে রাকেশ রোশন পরিচালিত ‘কাহো না... প্যায়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে আমিশা প্যাটেলের।

এরপর ২০০১ সালে ‘গদর: এক প্রেম কথা’ সিনেমায় অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তবে বর্তমানে আমিশাকে বড় পর্দায় খুব কম দেখা যায়। গত বছর ‘ভাইজি সুপারহিট’ সিনেমা সর্বশেষ তিনি পর্দায় হাজির হয়েছিলেন।


ঢাকা, শনিবার, নভেম্বর ৩০, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন