সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

ঝালকাঠিতে ৪ টি ইউনিয়নে আ. লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯

jhalakathi-news-map.jpg
রহিম রেজা, ঝালকাঠি :

ঝালকাঠি সদর উপজেলার অন্তর্ভূক্ত বিনয়কাঠি, নবগ্রাম, নথুল্লাবাদ ও গাবখান ধানসিড়ি ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব খান আরিফুর রহমান, সদর উপজেলা সভাপতি ও জেলা পরিষদ সদস্য আঃ রশিদ হাওলাদার, সাধারনণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান রেজাউল কবির খলিফা, সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন লাভলু ও আইন বিষয়ক সম্পাদক এড. বনি আমিন বাকলাই প্রমুখ।

বুধবার দুপুরে অনুষ্ঠিত সম্মেলনে গাবখান ধানসিড়ি ইউনিয়নের সভাপতি গিয়াস উদ্দিন খান ও সাধারণ সম্পাদক নুর হোসেন আকন, বিনয়কাঠিতে শফিকুল ইসলাম লিটন সরদার সভাপতি ও সাধারণ সম্পাদক আঃ ছত্তার তালুকদার, নবগ্রাম ইউনিয়নে সভাপতি কাঞ্চন আলী হাওলাদার ও সাধারণ সম্পাদক হান্নান তালুকদার, নথুল্লাবাদ ইউনিয়নে সভাপতি সেলিম শাহ ও সাধারণ সম্পাদক আকবর উদ্দিন বাবুল নির্বাচিত হয়েছেন।

তবে বিনয়কাঠি ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শুরুর পূর্বেই বিভিন্ন অভিযোগে সম্মেলন প্রত্যাখ্যান করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল মল্লিক ও সাধারণ সম্পাদক বিনয়কাঠি ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৯৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন