সর্বশেষ
শনিবার ২৪শে শ্রাবণ ১৪২৭ | ০৮ আগস্ট ২০২০

নাচোলে থানায় 'অভিযোগ' নিয়ে হাজির ৭ বছরের শিশু আহমেদ

রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯

142547ty6.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানায় 'অভিযোগ' নিয়ে হাজির হয়ে পুলিশকে অবাক করে দিয়েছে মাত্র ৭ বছরের শিশু আহমেদ বিন কাদের। সে নাচোলের ঘিওন এলাকার আব্দুল কাদেরের ছেলে ও নাচোল এশিয়ান স্কুল এন্ড কলেজের দ্বিতীয় শ্রেণির ছাত্র। সে নাচোল ষ্টেশনপাড়া এলাকায় নানার বাড়িতে থেকে লেখাপড়া করে।

নাচোল থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান জানান, গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে থানায় অফিস চলাকালীন তার নিকট অভিযোগ নিয়ে আসে শিশু আহমেদ। তার অভিযোগ একই এলাকায় বসবাসকারী খেলার সাথী তার দুই বন্ধু ও তাদের মায়েদের বিরুদ্ধে। আহমেদ অভিযোগ করে, খেলার সময় তার সাথে দু’বন্ধুর কথা কাটাকাটি হয়। সে এর বিচার নিয়ে যায় বন্ধুদের মায়েদের কাছে। কিন্তু তারা এর বিচার না করে তাকে থানায় যেয়ে অভিযোগ করতে বলেন।

বিচার না পেয়ে সে অটোরিক্সায় চড়ে সত্যি সত্যি থানায় চলে আসে। এত ছোট শিশুর থানায় চলে এসে সুন্দরভাবে অভিযোগ উপস্থাপনে চমকে যান পুলিশ কর্মকর্তারা। তারা শিশুটিকে বসিয়ে তার কথা মনযোগ দিয়ে শোনেন ও তাকে বোঝান। পরে একজন পুলিশ কর্মকর্তা শিশুটিকে বাড়ি পৌঁছে দেন। সাথে ওই মায়েদের পুলিশ নিষেধ করে আসে শিশুটিকে বকাঝকা না করতে।

এত ছোট শিশুর থানায় অভিযোগ করার ঘটনাটি এলাকাবাসী ও থানায় উপস্থিত সকলকে অবাক করেছে।

 


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৭১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন