সর্বশেষ
রবিবার ২২শে চৈত্র ১৪২৬ | ০৫ এপ্রিল ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সালমানের টুইট

সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯

e3aaad002bb10b15acc55dec41388ed0-5ded51bd74c52.jpg
বিডিলাইভ ডেস্ক :

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে লিখলেন বলিউড সুপারস্টার সালমান খান। বঙ্গবন্ধু কন্যার সঙ্গে তোলা একটি ছবিও পোস্ট করেছেন সালমান। এতে তাদের সঙ্গে আছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

রবিবার (৮ ডিসেম্বর) রাত ১১টা ২৫ মিনিটে টুইটারে দেওয়া পোস্টে সালমান লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ক্যাটরিনা ও আমি। এমন চমৎকার একজন নারীর সঙ্গে সাক্ষাৎ করা আনন্দের ও সম্মানের।’

এদিন রাত ৮টা ৩ মিনিটে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্সে প্রধানমন্ত্রীর সঙ্গে কুশল বিনিময় করেন সালমান ও ক্যাটরিনা। এরপরই ছবি তোলেন তারা।

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতানোর পর প্রধানমন্ত্রীর গুনগান শোনা যায় সালমানের কণ্ঠে। তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মন সুন্দর, ব্যবহার সুন্দর, হৃদয় সুন্দর। তার ব্যক্তিত্বে বিমোহিত হয়েছি। তিনি বাংলাদেশে সবচেয়ে ভালোবাসার মানুষ। টানা তিনবারের মাননীয় প্রধানমন্ত্রী, আমরা তাকে ভালোবাসি।’

সালমান বলেন, প্রধানমন্ত্রী আমাকে আমন্ত্রণ জানিয়েছেন, এজন্য আমি আনন্দিত।

টুইটারে সালমান তার অ্যাকাউন্টের নাম রেখেছেন ‘চুলবুল পাণ্ডে’। কারণ এই চরিত্রে ‘দাবাং থ্রি’তে আবারও বড় পর্দায় হাজির হচ্ছেন তিনি। কনসার্টের সবশেষে ছবিটির ট্রেলার দেখানো হয়েছে স্টেডিয়ামের দর্শকদের।

                           

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষের কথা উল্লেখ করে সালমান বলেন, বঙ্গবন্ধু, জনাব মুজিবুর রহমান সাহেব বাংলাদেশ তৈরি করেছেন। তিনি বাংলাদেশের জাতির পিতা। তার জন্মশর্তবার্ষিকীতে আমি পুরো দেশকে অভিনন্দন জানাই।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৯, ২০১৯ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৩৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন