সর্বশেষ
শুক্রবার ৪ঠা মাঘ ১৪২৬ | ১৭ জানুয়ারি ২০২০

সাতক্ষীরায় জেলা পুলিশের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯

79867545_1492280387604566_7559861147902410752_n.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় বিনামূল্যে ১ হাজার রোগীকে চিকিৎসা সেবা ও ঔষধ সামগ্রী প্রদান করা হয়েছে। সাতক্ষীরা জেলা পুলিশের আয়োজনে এবং ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স এর সহযোগিতায় বিভিন্ন স্থান থেকে আগত বিভিন্ন রোগে আক্রান্ত মানুষদের মাঝে এই চিকিৎসা সেবা প্রদান কর হয়।

আজ মঙ্গলবার সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত পুলিশ লাইন অফিসে এ চিকিৎসা কার্যক্রম পরিচালিত হয়। এসময় পুলিশ সদস্য ও তাদের পরিবার পরিজন সহ বিভিন্ন স্থান থেকে আগত জনসাধারন বিনামূল্যে এই চিকিৎসা সেবা গ্রহন করেন। এসময় তাদেরকে বিনামূল্যে প্রযোজনীয় ঔসধ সামগ্রী বিতরন করা হয়।

বিনামূল্যে এই চিকিৎসা সেবা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান। এসময় উপস্থিত ছিলেন সদ্য পদউন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ইলতুৎমিশ, সহকারি পুলিশ সুপার মির্জা সালাহ উদ্দিন, পুলিশের কালিঞ্জ সার্কেল জামিরুল ইসলাম, দেবহাভা সার্কেল ইয়াসিন আলী, তালা সার্কেল হুমায়ন কবীর, বিশেষজ্ঞ ডাক্তার ইমরুল কায়েস, জিমি, রাবেয়া সুলতানা রিমি প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় বাংলাদেশর বিভিন্ন মেডিকেল কলেজ থেকে ড্রিমার্স কনসালটেশন এন্ড রিচার্স এর ১১২ তম ক্যাম্পিন এর মাধ্যমে ৯৫ সদস্যের একটি টিম বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করে।


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১০, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৭০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন