সর্বশেষ
সোমবার ১৪ই মাঘ ১৪২৬ | ২৭ জানুয়ারি ২০২০

সালমান খানের বাড়ি উড়িয়ে দেয়ার হুমকি

শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯

154806SK.jpg
বিডিলাইভ ডেস্ক :

‘সালমান খানের বাড়িতে বোমা রাখা। দুই ঘণ্টার মধ্যে বিস্ফোরণে উড়ে যাবে ‘গ্যালাক্সি’। আটকানোর ক্ষমতা থাকলে আটকে দেখান।’ ঠিক এভাবেই সালমানের ই-মেইলে হুমকি দেওয়া হয়েছে। যা নিয়ে তুমুল চাঞ্চল্য সৃষ্টি হয়।

কিন্তু সালমান ভক্তদের জন্য সুখবর- তার বাড়িতে কোনো দুর্ঘটনা ঘটেনি। সালমানের ‘গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে’ সবাই ভালোই আছেন। কিন্তু প্রশ্ন হল কে এমন কাণ্ড করল?

পুলিশ জানিয়েছে, ১৬ বছরের এক কিশোর একটি ভুয়া ই-মেইল আইডি খুলে সালমানকে হুমকি দেয়। ওই কিশোর ভারতের উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা। ভুয়া মেইল করার অভিযোগে তাকে আটক করেছে বান্দ্রা থানার পুলিশ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, গত ৪ ডিসেম্বর ওই কিশোর মুম্বাই পুলিশকেও মেইলটি পাঠিয়েছিল। মেইলে সে লিখেছিলো, মেইলটি পাঠানোর ঘণ্টা দুয়েকের মধ্যেই সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট বিস্ফোরণে উড়ে যাবে। আটকানোর হলে আটকে নিন। এমন মেইল পেয়ে স্বাভাবিকভাবেই উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পুলিশ জানায়, বোমার হুমকি সম্পূর্ণ ভুয়ো ছিল। মেইলের সূত্র ধরে গাজিয়াবাদ থেকে আটক করা হয় অভিযুক্ত কিশোরকে। পরে তাকে আদালতে তোলা হয়। অভিযুক্তের ভাইয়ের সঙ্গে কথা বলার পর ফাইনাল রিপোর্ট জমা দেওয়া হয় জুভেনাইল কোর্টে। এরপর শর্তসাপেক্ষে কিশোরকে ছাড়ার নির্দেশ দেওয়া হয়।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ১৪, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন