সর্বশেষ
সোমবার ৭ই মাঘ ১৪২৬ | ২০ জানুয়ারি ২০২০

৩ দিনে কত আয় করল ছাপাক ও তানাজি

সোমবার, জানুয়ারী ১৩, ২০২০

444.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত শুক্রবার মুক্তি পেয়েছে বলিউডের সিনেমা ‘ছাপাক’ ও ‘তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র’। ভারত ও ভারতের বাইরে প্রায় সাড়ে ৪ হাজার পর্দায় মুক্তি পেয়েছে ‘তানাজি’ সিনেমাটি। অন্যদিকে ‘ছাপাক’ মুক্তি পেয়েছে ২ হাজার ১৬০ পর্দায়।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শ জানিয়েছেন, ‘তানাজি’ সিনেমাটি গত শুক্রবার আয় করেছে ১৫.১০ কোটি রুপি, শনিবার ২০.৫৭ কোটি রুপি ও রোববার ২৬.০৮ কোটি রুপি। যার মোট আয় দাঁড়ায় ৬১.৭৫ কোটি রুপি।

তিনি আরো জানিয়েছেন, ‘ছাপাক’ গত শুক্রবার আয় করেছে ৪.৭৭ কোটি রুপি, শনিবার ৬.৯০ কোটি রুপি ও রোববার ৭.৩৫ কোটি রুপি। যার মোট আয় দাঁড়ায় ১৯.০২ কোটি রুপি।

তানাজি: দ্য আনসাং ওয়ারিয়র ঐতিহাসিক ঘরানার এই সিনেমাতে অজয় দেবগন, কাজল সাইফ আলী খান ছাড়াও আছেন শরদ কেলকার, লুক কেনি প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। প্রযোজনায় রয়েছেন অজয় দেবগন ও ভূষণ কুমার।

অপরদিকে মেঘনা গুলজার পরিচালিত ছাপাক সিনেমায় দীপিকা পাড়ুকোনের পাশাপাশি আরো অভিনয় করেছেন বিক্রান্ত ম্যাসি, আনন্দ তিওয়ারি,পায়েল নায়ের প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করেছেন দীপিকা।


ঢাকা, সোমবার, জানুয়ারী ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৪২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন