সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৪ই কার্তিক ১৪২৭ | ২৯ অক্টোবর ২০২০

বুধবারের রাশিফল

বুধবার, জানুয়ারী ১৫, ২০২০

63.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১৫ জানুয়ারি। জেনে নিন আপনার আজকের রাশিফল

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)
আজ সারা দিন খুব অলসতায় কাটার সম্ভাবনা। বিদ্যার্থীদের কোনও ফল পেতে গেলে একটু ধৈর্য ধরতে হবে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকতে হবে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন। শেয়ারে বাড়তি লগ্নি চিন্তা বৃদ্ধি ঘটাতে পারে।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। দূর দেশে ভ্রমণের পরিকল্পনা সফল হতে পারে। বিদ্যার্থীদের জন্য নতুন কোনও পথ খুলতে পারে। বাড়তি কোনও ব্যবসার দিকে লাভ।

মিথুন: (২২মে – ২১ জুন)
কর্মস্থলে নিজের বুদ্ধি জোরে সুনাম অর্জন। আজ স্ত্রীর কাছ থেকে আঘাতমূলক ব্যবহার পেতে পারেন। ছোটখাটো রোগকে উপেক্ষা করা ঠিক হবে না। ব্যবসার দিকে নতুন কিছু আজ না করাই ভাল।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
আজ ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ করতে পারেন। আজ শরীরের কোথাও আঘাত লাগার সম্ভাবনা আছে। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও সেটা মিটে যাবে। আজ অর্থ উপার্জনের ভাগ্য ভাল।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
ব্যবসায় বা অন্য কোনও কাজে বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়। মাথা গরম করার ফলে হাতে আসা কাজ ভেস্তে যাবে। আজ দুপুরের পরে দাম্পত্যের দিক সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
সঞ্চয়ের ব্যাপারে বিশেষ নজর দেওয়া উচিত। বন্ধুদের ব্যবহারে মনে দুঃখ পেতে পারেন। নিজের ভাল বুদ্ধি দিয়ে কর্মস্থানে উন্নতি। যানবাহন বা জমি— কোনও কিছু কেনার আগে ভাবনা চিন্তা করা প্রয়োজন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে আসার আশা রাখতে পারেন। বিপদে আত্মরক্ষা করতে হবে। শারীরিক ভাবে কমজোরি। প্রেমের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
প্রেমে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। আজ কাছের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
স্ত্রীর কারণে ব্যবসায় নতুন কোনও উন্নতির আশা রাখতে পারেন। উপকারের পরিবর্তে অপদস্থ হওয়ার সম্ভাবনা। বাড়িতে আত্মীয় আসার জন্য খরচ বৃদ্ধি।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
ইচ্ছাপূরণ হতে পারে। কাউকে বিশ্বাস করলে ঠকতে হতে পারে। আজ সব কাজের জন্য একটু ধৈর্য ধরতে হবে। পরিবারের সঙ্গে কোথাও ভ্রমণ হতে পারে। তবে দুর্ঘটনার থেকে সাবধান থাকা দরকার।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল নয়। বিদ্যার্থীদের জন্য খুব ভাল খবর অপেক্ষা করছে। শত্রু পক্ষের সঙ্গে আপোস করে নিজের কাজ উদ্ধার। গৃহ নির্মাণের জন্য অর্থ খরচ।


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৬১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন