সর্বশেষ
সোমবার ১২ই ফাল্গুন ১৪২৬ | ২৪ ফেব্রুয়ারি ২০২০

শীঘ্রই মাঠে ফিরছেন ধোনি

বুধবার, জানুয়ারী ১৫, ২০২০

82112652_1216538198535609_5099110758654935040_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ শুরুর আগেই টিম ইন্ডিয়ার কোচ জানিয়েছিলেন, শীঘ্রই ওয়ান ডে ক্রিকেট থেকে অবসর নিতে পারেন মহেন্দ্র সিং ধোনি৷ কিন্তু মঙ্গলবার ওয়ান ডে সিরিজের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার কাছে বিধ্বস্ত হয় বিরাটবাহিনী৷ অজিদের বিরুদ্ধে ১০ উইকেটে ম্যাচ হেরেছে কোহলিরা৷

এরই মাঝে ধোনির ক্রিকেটে ফেরার খবরে নিঃসন্দেহে খুশি ধোনি ভক্তরা৷ বিশ্বকাপজয়ী ভারত অধিনায়ক কবে বাইশ গজে কবে ফিরবেন, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কারণ গত বছর বিশ্বকাপের পরে ধোনিকে জাতীয় দলের জার্সিতে দেখা যায়নি।

এর মধ্যেই খবর, ক্রিকেটে ফিরছেন ধোনি। তবে জাতীয় দলের জার্সিতে নয়, চ্যারিটি ম্যাচে অংশ নিতে দেখা যেতে পারে ভারতের বিশ্বসেরা সাবেক এই অধিনায়ককে।

ডিসেম্বর থেকে বিপর্যস্ত দাবানলে অস্ট্রেলিয়া। মানুষ থেকে বহু পশু-প্রাণী আগুনে দগ্ধ হয়ে গিয়েছে। দাবানলে ক্ষতিগ্রস্থদের সাহায্য করতে এবার এগিয়ে এল ক্রিকেট অস্ট্রেলিয়া৷ এর আগে ব্যক্তিগতভাবে অনেক ক্রিকেটারই ক্ষতিগ্রস্তদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন৷ কিংবদন্তি লেগ-স্পিনার শেন ওয়ার্ন তার ব্যগি গ্রিন নিলামে বিক্রি করেছেন৷

ক্রিকেট অস্ট্রেলিয়ার তরফে ঘোষণা করা হয়েছে, অলস্টার ক্রিকেট ম্যাচ খেলা হবে। ফেব্রুয়ারি মাসের ৮ তারিখে বিগ ব্যাশ লিগের ফাইনালের আগে বিশ্বের তারকা ক্রিকেটারদের নিয়ে ম্যাচ খেলার পরিকল্পনা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া৷ সেই ম্যাচে দেখা যেতে পারে মহেন্দ্র সিং ধোনি, সচিন টেন্ডুলকারের মতো তারকাদের।


ঢাকা, বুধবার, জানুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৭৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন