সর্বশেষ
মঙ্গলবার ২৩শে আষাঢ় ১৪২৭ | ০৭ জুলাই ২০২০

এটা ইন্ডাস্ট্রির সবাই জানে: নিরব

বৃহস্পতিবার, জানুয়ারী ১৬, ২০২০

Untitled-27-copy-5-600x332.jpg
বিডিলাইভ রিপোর্ট :

সৈকত নাসিরের পরিচালনায় এই প্রথম শাকিবের বাইরে কারো সঙ্গে কাজ করলেন শবনম বুবলী। তাই ছবিটি নিয়ে ভিন্ন মাত্রার একটি চাহিদা থাকবে এমনটাই সকলের বিশ্বাস। বুবলী বলেন, ‘নিরবের সঙ্গে পরিচয় দীর্ঘদিনের। একসঙ্গে একটা দারুণ কাজ শেষ করলাম। এখন দর্শকদের ভালোবাসাটাই আমাদের একান্ত কাম্য।

‘ক্যাসিনো’ শিরোনামের ছবিতে একসঙ্গে দেখা যাবে দুজনকে। নিন্দুকেরা অনেকেই তখন বলেছিল, ছবিটি শেষ পর্যন্ত আটকে থাকবে আর শেষ হবে না। মুক্তিও পাবে না। এরপর ছবির ফার্স্টলুক মুক্তির পর কিছুটা নতুন গুঞ্জন তৈরি হলো—শাকিব খানের কাছ থেকে কি তবে বুবলী চলে এলেন?

কেউ কেউ আবার এমনটাও ছড়ালেন, বুবলী নাকি আর শাকিবের বিপরীতে কাজ করবেন না। পরে ‘ক্যাসিনো’ ছবির ফাঁকে যখন ‘বীর’ ছবির বাকি অংশও সারলেন বুবলী, তখন এসব গুঞ্জনের শেষ পর্যন্ত যা হয়, তা-ই হলো। আর এদিকে ‘ক্যাসিনো’ ছবিটি দর্শকদের মনে দারুণ এক কৌতূহল তৈরি করেছে।

চিত্রনায়ক নিরব বলেন, ‘আমার কাছে যেকোনো আলোচনাই ইতিবাচক মনে হয়। আর শাকিব ভাইয়ের সঙ্গে আমার সম্পর্কটা একেবারেই বড়োভাই-ছোটভাইয়ের মতো। এটা এই ইন্ডাস্ট্রির সবাই জানে। তাই এই সম্পর্কের ভেতরে অন্য কোনো গন্ধ খুঁজতে যাওয়াটা বৃথা সময় নষ্ট বলেই আমি মনে করি। আশার কথা হলো, তাসকিন ও বুবলীর কাজগুলো পুরোপুরি শেষ হয়ে গেছে। তাই ‘ক্যাসিনো’ ছবির আমার বাকি কাজগুলো শেষ হলেই ছবিটির প্রচারে নতুন আইডিয়া সাজাব আমরা।’

আর সিনেমা ইন্ডাস্ট্রির এই মন্দা বাজারে আমরা প্রত্যেক শিল্পীই এখন চাই যেকোনো ছবির সাফল্য। আমাদের দুজনার এই নতুন জুটি দর্শকেরা দারুণভাবে গ্রহণ করবে বলে আমার বিশ্বাস।’


ঢাকা, বৃহস্পতিবার, জানুয়ারী ১৬, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৭৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন