সর্বশেষ
বুধবার ১৪ই ফাল্গুন ১৪২৬ | ২৬ ফেব্রুয়ারি ২০২০

চাঁপাইনবাবগঞ্জে গণিত সমিতি’র পুরস্কার বিতরণ ও সাধারণ সভা অনুষ্ঠিত

শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০

222.jpg
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ গণিত সমিতির বার্ষিক সাধারণ সভা ও গণিত প্রতিযোগিতার চূড়ান্ত পর্যায়ে বিজয়ীদের পুরস্কৃত করা হয়েছে। একই অনুষ্ঠানে গোমস্তাপুর সোলেমান মিয়া কলেজের গণিতের সহকারী অদ্যাপক মো. আখতারুজ্জামান কে অবসরজনিত বিদায় সংবর্ধনা প্রদান করে সমিতি।

শুক্রবার (১৭ জানুয়ারি) বিকেলে জেলার ঐতিহাসিক সোনামসজিদ সংলগ্ন একটি পার্কে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা গণিত সমিতি সভাপতি ও নবাবগঞ্জ সরকারী কলেজের গণিতের সহকারী অধ্যাপক আশরাফুল ইসলাম। বার্ষিক বিবরণী পেশ করেন সমিতি সাধারণ সম্পাদক আবদুল্লাহ হিল কাফি।

এসময় কোষাধ্যক্ষ আবু বকর, চাঁপাইনবাবগঞ্জ পিটিআই ইন্সট্রাকটর রুহুল আমীন সহ জেলার বিভিন্ন কলেজ ও উচ্চ মাধ্যমিক মাদ্রাসার গণিতের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সভায় আগামী দুই বছরের জন্য নবাবগঞ্জ সরকারি কলেজের গণিতের সহকারী অধ্যাপক আশরাফুল ইসলামকে সভাপতি, নবাবগঞ্জ কামিল মাদ্রাসার প্রভাষক আব্দুল্লাহ হিল কাফিকে সাধারণ সম্পাদক ও দিয়াড় কলেজের প্রভাষক আবু বকরকে কোষাধ্যক্ষ করে নতুন কমিটি ঘোষণা করা হয়। সভার পূর্বে গত ১০ জানুয়ারি বিভিন্ন উপজেলার বিজয়ীদের নিয়ে জেলা পর্যায়ে অনুষ্ঠিত গণিত প্রতিযোগিতা-২০২০ এর বিজয়ীদের পুরস্কৃত করা হয়।

প্রতিযোগিতায় প্রথম হয়েছেন নবাবগঞ্জ সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর সুমাইয়া খাতুন, দ্বিতীয় নবাবগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণীর তালহা সিদ্দিক ও তৃতীয় হয়েছেন শিবগঞ্জ মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণীর মুনেমা ইসলাম।

 


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ১৭, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন