সর্বশেষ
রবিবার ১১ই ফাল্গুন ১৪২৬ | ২৩ ফেব্রুয়ারি ২০২০

সাতক্ষীরায় ১৫ চোরাচালানির আত্মসমর্পন

শনিবার, জানুয়ারী ১৮, ২০২০

cho.jpg
সাতক্ষীরা প্রতিনিধি :

“আর নয় চোরাচালান”। এবার স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার নিয়ে পুলিশের কাছে আত্মসমর্পন করেছেন সাতক্ষীরা সদরের ১৫ জন চোরাচালানি । তারা দীর্ঘদিন ধরে চোরাচালানের সাথে জড়িত থেকে বাংলাদেশের পণ্য ভারতে এবং ভারতের পণ্য বাংলাদেশে পাচার করে আসছিলেন ।

শনিবার বেলা ১১.৩০ মিনিটে সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের দিক নির্দেশনায় সদর থানা পুলিশের আয়োজনে থানা চত্বেরে সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের ১৫ জন চোরাচালানি সদর থানার অফিসার ইনচার্জ এর নিকট আত্মসমার্পণ করলে সদর থানার অফিসার ইন-চার্জ মোঃ মোস্তাফিজুর রহমান তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয় ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, তারা নিজেদের উপলব্ধি এবং পুলিশের আহবানে আজ সদর থানা চত্বরে এসে আত্মসমর্পণ করেছেন । তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানানো হয়েছে । এ সময় তারা চোরাচালানী ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার লিখিত অঙ্গিকার করেছেন ।

আত্মসমর্পনকারীরা হলেন জামাল হোসেন, মনিরুল ইসলাম মনি, মো. আলাউদ্দিন, ফারুক হোসেন, বাবলুর রহমান, আলি হোসেন, শহিদ হোসেন, কামরুজ্জামান রানা, মফিজুল ইসলাম, জিয়ারুল ইসলাম, মিজানুর টিক্কা, শাহিন, আজিজ ও আজিজার রহমান ।

 


ঢাকা, শনিবার, জানুয়ারী ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৫৯১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন