সর্বশেষ
বুধবার ১৫ই আশ্বিন ১৪২৭ | ৩০ সেপ্টেম্বর ২০২০

'সাইফের মেয়ে পরিচয় দিতেই আমি গর্ববোধ করি'

সোমবার, জানুয়ারী ২০, ২০২০

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউড অভিনেতা সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী। খুব বেশিদিন হয়নি বলিউডে পা রেখেছেন সারা। কিন্তু এরই মধ্যে নিজের আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন। তবে এখনো সাইফের মেয়ে হিসেবেই নিজেকে পরিচয় দিতে গর্ববোধ করেন সারা।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী সারা বলেন, সত্যি বলতে, আমি এখনো সাইফ আলী খানের মেয়ে এবং এটি কখনোই পরিবর্তন হবে না। সাইফের মেয়ে পরিচয় দিতেই গর্ববোধ করি। সবাই আমার অভিনয় পছন্দ করছেন এটি অবশ্যই আনন্দের। আশা করছি নিজেকে প্রমাণ করতে পারব।

সারার পাশাপাশি প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে জানভি কাপুর, চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেও বলিউডে ক্যারিয়ার শুরু করেছেন। সমসাময়িক অভিনেত্রী হওয়ায় প্রায়ই তাদের মধ্যে তুলনা হয়। এ প্রসঙ্গে সারা বলেন, আমি মনে করি আমরা তিনজনই এখনো খুব ছোট। তুলনা কেন হয় এই বিষয়টি আমি জানি। কিন্তু একজনের সঙ্গে অন্যজনের তুলনা করা ঠিক না। অভিনেত্রী কিংবা ব্যক্তি হিসেবে আমরা তিনজনই ভিন্ন। সুতরাং তুলনা করার কোনো কারণ খুঁজে পাই না। তারা আমার সমসাময়িক অভিনেত্রী এবং বন্ধু। তাদের জন্য আমি শুভকামনা জানাই এবং আশা করব আমার পরবর্তী সিনেমার জন্য তারাও শুভকামনা জানাবে।

সারার পরবর্তী সিনেমা লাভ আজ কাল। এতে আরো অভিনয় করছেন কার্তিক আরিয়ান, আরুশি শর্মা, রণদীপ হুদা প্রমুখ। সিনেমাটি পরিচালনা করছেন ইমতিয়াজ আলী। আগামী ১৪ ফেব্রুয়ারি লাভ আজ কাল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


ঢাকা, সোমবার, জানুয়ারী ২০, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন