সর্বশেষ
শুক্রবার ১৬ই ফাল্গুন ১৪২৬ | ২৮ ফেব্রুয়ারি ২০২০

ধামইরহাটে মুজিববর্ষ উপলক্ষে আন্ত:বিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতা

শনিবার, জানুয়ারী ২৫, ২০২০

1111.jpg
নওগাঁ প্রতিনিধি :

নওগাঁর ধামইরহাটে মুজিববর্ষ উদযাপন উপলক্ষে আন্ত:বিদ্যালয় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধন কর হয়েছে।

উপজেলা প্রশাসনে উদ্যোগে ২৫ জানুয়ারি বেলা ১১ টায় উপজেলা অডিটোরিয়ামে বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি।

তিনি বলেন, ‘লেখাপড়ার উদ্দেশ্যে শুধু সার্টিফিকেট অর্জন নয়, নিজেকে জানা ও জ্ঞান অর্জনের মাধ্যমে বিকশিত করা, আর নিজেকে যুক্তির সাথে বিচার বিশ্লেষণ করা।’

উপজেলা নির্বাহী অফিসার গনপতি রায়ের সভাপতিত্বে ‘যুক্তির আলোর খুঁজি তারুণ্যের দৃপ্তি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা স্বপন কুমার বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি দেলদার হোসেন, সরকারী এম.এম কলেজের প্রাক্তন অধ্যক্ষ ও উপজেলা আা’লীগের সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি শামীম হাসান সরদার, সমাজসেবা কর্মকর্তা সোহেল রানা প্রমুখ।

বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী দিনে ‘এক শিক্ষার্থীর নীতি-নৈতিকতা বিকাশে শিক্ষক নয় পরিবারের ভূমিকাই প্রধান’ এ বিষয়ে হরিতকীডাঙ্গা উচ্চ বিদ্যালয় পক্ষে ও চকময়রাম সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী বিপক্ষে বিতর্ক উপস্থাপন করে বিজয়ী হন। এ সময় তালতলী এতিম খানা ও শিশু সদনের শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র ও শুকনা খাবার বিতরণ করেন এম.পি শহীদুজ্জামান সরকার।


ঢাকা, শনিবার, জানুয়ারী ২৫, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৯২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন