সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

রবিবারের রাশিফল

রবিবার, জানুয়ারী ২৬, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ২৬ জানুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: দিনটি বিশেষ ভাল যাবে না। পড়ুয়াদের উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে।

বৃষ : ভাল মন্দ মিশিয়ে কাটবে আপনার দিন। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে। পারিবারিক দিকে সুখ, শান্তি বজায় থাকবে।

মিথুন : শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ হতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হবে। সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

কর্কট : আর্থিক ব্যাপারে একটু চাপ থাকতে পারে। ঋণ নিয়ে সামান্য আলোচনা হতে পারে। বাড়িতে কোনও দূরের অতিথি আসতে পারে। আপনার পরিবারের সদস্যের শারীরিক অবস্থা নিয়ে একটু চিন্তা থাকবে।

সিংহ : খুব ভাল না হলেও খুব খারাপও কাটবে না দিনটা। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম। প্রেমের বিষয়ে কিছু বাধা বিপত্তি দেখা দিতে পারে।

কন্যা রাশি: স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি অস্বস্তি বয়ে আনতে পারে। আপনার প্রত্যাশা অনুযায়ী বাচ্চারা জীবনযাপন না করায় আপনি হতাশ হতে পারেন।

তুলা রাশি: সন্ধ্যাবেলায় একটু আরাম করুন। বিনিয়োগের যে স্কিমগুলো আপনার কাছে আকর্ষণীয় লাগছে সেগুলো খুঁটিয়ে দেখুন- কথা দেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন।

বৃশ্চিক রাশি: আপনার ইচ্ছা শক্তির অভাব আপনাকে আবেগগত ও মানসিক মনোভাবের শিকার করতে পারে। কিছু নির্দিষ্ট কাজ হতাশাব্যঞ্জক অর্থনৈতিক অবস্থার জন্য থমকে যেতে পারে।

ধনু রাশি: আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। আপনি যদি আপনার পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন তবে আজই এটি ফিরিয়ে দেওয়া ভাল।

মকর রাশি: আপনার ব্যক্তিত্ব আজ একটি সুগন্ধি মত কাজ করবে। আজ কোনও পাওনাদার আপনার দরজায় এসে আপনাকে ঋণ নেওয়ার জন্য বলতে পারে।

কুম্ভ রাশি: শ্রেষ্ঠতর জীবনের জন্য আপনার স্বাস্হ্য এবং সামগ্রিক ব্যক্তিত্ব উন্নত করার চেষ্টা করুন আপনার ভবিষ্যতকে সমৃদ্ধ করতে অতীতে আপনি যে সমস্ত অর্থ বিনিয়োগ করেছিলেন তা আজ ফলস্বরূপ ফল পাবে।

মীন রাশি: আজকের বিনোদনের মধ্যে খেলাধুলো সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং বাইরের অনুষ্ঠান অন্তর্ভুক্ত থাকা উচিত। কোনও পুরানো বন্ধু আজ আপনাকে আর্থিক সাহায্য চাইতে পারে।


ঢাকা, রবিবার, জানুয়ারী ২৬, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন