সর্বশেষ
শনিবার ১৭ই ফাল্গুন ১৪২৬ | ২৯ ফেব্রুয়ারি ২০২০

জোড়া গোল করে কোবে ব্রায়ান্টকে স্মরণ নেইমারের

সোমবার, জানুয়ারী ২৭, ২০২০

84467954_110932653680319_2430014280427372544_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

লিগ ওয়ানের ম্যাচে লিলের বিপক্ষে ২-০ গোলের জয় পেয়েছে পিএসজি। ম্যাচের দুটি গোলই করেছেন দলের অন্যতম তারকা ফুটবলার নেইমার। জোড়া গোলের পর মাঠেই স্মরণ করেছে হেলিকপ্টার বিধ্বস্তে নিহত হওয়া মার্কিন কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবে ব্রায়ান্টকে।

রবিবার হেলিকপ্টারে যাওয়ার সময় সেটি বিধ্বস্ত হয়ে পাঁচবারের এনবিএ চ্যাম্পিয়ন ব্রায়ান্ট ও তার মেয়ে মারা যান। বাস্কেটবলের ভক্ত নেইমার ব্রায়ান্টের মৃত্যুতে শোকাহত হয়ে পড়েছেন। এই কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড়ের সঙ্গে আগে দেখাও করেছেন নেইমার।

এদিন দ্বিতীয় গোল করার পর নেইমার একহাতে দুই আঙুল উঁচু করেন। অন্য হাতে চারটি দেখিয়ে ব্রায়ান্টের জার্সি নম্বর ‘২৪’ দেখান। শুধু তাই নয়, কুর্নিশ করার পর আকাশে তাকিয়ে শ্রদ্ধা জানান। ম্যাচের পর সাজঘরে ফিরেও ব্রায়ান্টকে স্মরণ করেন নেইমার। ৪১ বছর বয়সী কিংবদন্তির উদ্দেশ্যে ইনস্টাগ্রামে পোস্ট করেন।

ব্রায়ান্ট বাস্কেটবল ইতিহাসের সর্বকালের অন্যতম সেরা খেলোয়াড়। খেলা ছাড়ার পর বিনোদন জগতের সঙ্গে যুক্ত ছিলেন। ২০১৮ সালে ‘ডিয়ার বাস্কেটবল’ নামের শর্ট ফিল্মের জন্য অস্কার পান। পাঁচবা এনবিএ চ্যাম্পিয়নের পাশাপাশি অলিম্পিকে একাধিকবার সোনা জিতেছেন তিনি।


ঢাকা, সোমবার, জানুয়ারী ২৭, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪৫৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন