সর্বশেষ
সোমবার ১২ই ফাল্গুন ১৪২৬ | ২৪ ফেব্রুয়ারি ২০২০

নোয়াখালীতে বন্দুকযুদ্ধে নিহত ১

মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০

12.jpg
বিডিলাইভ রিপোর্ট :

নোয়াখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাতিসহ ১২ মামলার আসামি আন্তজেলা ডাকাতদলের সর্দার আনোয়ার হোসেন ইউছুফ (৪৪) নিহত হয়েছেন। সোমবার রাতে জেলার সেনবাগে এঘটনা ঘটে।

এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে বিদেশি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ৪ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড গুলির খোসা, ৩টি রামদা, একটি টর্চ লাইট, একটি গ্যাস লাইট উদ্ধার করে। নিহত ডাকাত সর্দার বেগমগঞ্জ উপজেলার পূর্ব লাউতলী গ্রামের আবু তাহের প্রকাশ অলি উল্যার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সোয়া ৯টায় ডাকাতির মামলার পলাতক আসামি ও আন্তজেলা ডাকাত সর্দার আনোয়ার হোসেন ওরফে ইউছুফকে বেগমগঞ্জের জমিদারহাট এলাকা থেকে গ্রেফতার করে সেনবাগ থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে ইউছুফ রাতে সেনবাগের বীরকোট এলাকার তার দলের একটি ডাকাতির প্রস্তুতির তথ্য দেন। এর পর পুলিশের ওই দলটি রাত সোয়া ২টায় ইউছুফকে নিয়ে তার সহযোগীদের ধরতে বীরকোট এলাকায় যায়। এ সময় তার সহযোগীরা টের পেয়ে পুলিশেকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। দুই পক্ষের গোলাগুলিতে একপর্যায়ে নিজের সহযোগী ডাকাতদের গুলিতে ইউছুফ গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে নোয়াখালী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধ চলাকালীন আটক ডাকাত সর্দার পালিয়ে যাওয়ার সময় ডাকাত দলের অপর সদ্যসদের গুলিতে তার মৃত্যু হয়।


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৯৩৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন