সর্বশেষ
সোমবার ১২ই ফাল্গুন ১৪২৬ | ২৪ ফেব্রুয়ারি ২০২০

ধোনিকে জাতীয় দলে ফেরানোর আহ্বান রায়নার

মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০

raina-dhoni-1579860980.jpg
বিডিলাইভ ডেস্ক :

সেই ওয়ানডে বিশ্বকাপের পর থেকেই দলের বাইরে আছেন ধোনি, মানে কাগজে-কলমে মাস ছয়েক হলো তিনি দলের বাইরে। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি অনেকবারই তার ভবিষ্যত্ পরিকল্পনা নিয়ে জানার চেষ্টা করেছেন। কিন্তু ধোনি বরাবরই সবাইকে ধোয়াশায় রেখেছেন।

ফলে অনেকটা বাধ্য হয়েই দিন দশেক আগে ভারতকে তিনটি আইসিসি ইভেন্টের শিরোপা এনে দেওয়া ধোনিকে কেন্দ্রীয় চুক্তির বাইরে রেখেছে বিসিসিআই।

গাঙ্গুলি বলেন, ‘সে খেলা চালিয়ে যাক আমিও চাই। সে এখনো বেশ ফিট। আমি মনে করি, ভারতীয় দলে এখনো তাকে দরকার। তবে এখন সিদ্ধান্তটা নিতে হবে বিরাট কোহলিকে। আদৌ সে ধোনিকে খেলাতে চায় কি চায় না।’

কোহলি চান বা না চান সুরেশ রায়না চান ধোনিকে ভারতীয় দলে ফেরানো হোক। রায়না মনে করেন, এখনো আন্তর্জাতিক ক্রিকেট খেলার সামর্থ্য রাখেন সাবেক এই অধিনায়ক।

রায়না আরো মনে করেন, আসছে আইপিএলটা দারুণ কাটবে ধোনির। চেন্নাই সুপার কিংসে ধোনির নেতৃত্বেই খেলবেন রায়না।

জাতীয় দলের বাইরে থাকা এই ক্রিকেটার আরো বলেন, ‘মার্চের প্রথম সপ্তাহেই সম্ভবত ধোনি চলে আসবেন চেন্নাইয়ে। আইপিএলকে সামনে রেখে শুরু হবে আমাদের অনুশীলন। সে লম্বা সময় মাঠের বাইরে ছিল, পরিবারের সঙ্গে ভালো কিছু সময় কাটিয়েছে। সে এখন ফুরফুরে মেজাজে থাকবে। ওর ভেতরে আগুন জমে আছে। মনে হয় এই আইপিএলেই সেই আগুনটা বের হবে।’


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৩৩৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন