সর্বশেষ
বুধবার ১৪ই ফাল্গুন ১৪২৬ | ২৬ ফেব্রুয়ারি ২০২০

দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও প্রকাশ

মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০

Dolon-diponkar.jpg
বিডিলাইভ ডেস্ক :

সম্প্রতি টলিউড অভিনেত্রী দোলন রায় ও ৭৫ বছর বয়সী দীপঙ্কর বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছেন। এরপরই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন দীপঙ্কর। তবে কয়েক দিন হাসপাতালে কাটিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন তিনি। ফের খুশির আমেজ ছড়ালেন তারা।

এরপরই প্রকাশ্যে এল দোলন রায় ও দীপঙ্কর দের বিয়ের ভিডিও। ভিডিওর নেপথ্যে বাজছে ‘এক প্যায়ার কা নগমা’ গানের সুর। এ ভিডিও প্রকাশ হতে না হতেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাইল্যান্ড পার্কের পাশেই এক রেস্টুরেন্ট বসেছিল তাদের বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেছেন দীপঙ্কর দে ও দোলন রায়। সাদা পাঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কেড়েছেন ৭৫-এর দীপঙ্কর। অন্যদিকে মাথায় লাল ফুল ও লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে একেবারে বধূ রূপে দোলন রায়।

দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশিস।

প্রসঙ্গত, ৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। অবশেষে আইনি স্বীকৃতি পেল তাদের ‘সম্পর্ক। কলকাতার এক রেস্টুরেন্টে বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়।

ভিডিওটি দেখতে ক্লিক করুন


ঢাকা, মঙ্গলবার, জানুয়ারী ২৮, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৬৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন