সর্বশেষ
শুক্রবার ২৩শে শ্রাবণ ১৪২৭ | ০৭ আগস্ট ২০২০

নতুন অ্যাপে ছয় ধরনের স্বাস্থ্যসেবা

বুধবার, জানুয়ারী ২৯, ২০২০

twitterlogotwitter-tgmr5Oghfiffi.jpg
বিডিলাইভ ডেস্ক :

অনলাইনে ছয় ধরনের স্বাস্থ্যসেবা- ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট, সারাদেশে ওষুধ হোম ডেলিভেরি, টেস্ট রিপোর্ট, ডায়াগনোসিস ও চেকআপ, ব্লাড ব্যাংক এবং জরুরি অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে টুইটআপ অ্যাপ।এই অ্যাপের মাধ্যমে ঘরে বসেই ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট নিতে পারবেন ব্যবহারকারীরা। প্রেসক্রিপশন জমা দিয়ে ঢাকায় এবং সারাদেশে ওষুধ হোম ডেলিভেরি নেওয়া যাবে। ১৫ মিনিটের মধ্যে জরুরি অ্যাম্বুলেন্স সেবা পাওয়া যাবে এর মাধ্যমে। এই অ্যাপের মাধ্যমে ঘরে বসেই ডাক্তারকে রোগীর রিপোর্ট দেখানো যাবে।

জরুরি রক্তের প্রয়োজনে রোগীকে ব্লাড ডোনার এবং ব্ল্যাড ব্যাংকের মাধ্যমে রক্ত ম্যানেজ করে দিবে টুইটআপ। এছাড়া, ঘরে বসেই ডায়াগনসিস সেবার পাশাপাশি স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন টিপস এবং সরাসরি ফোন করে চিকিৎসা পরামর্শ নেবার ব্যবস্থাও থাকছে।

টুইটআপের ভিশন সম্পর্কে এর প্রধান উদ্যোক্তা ফয়সাল আহমেদ বলেন, স্মার্টফোন ব্যবহারকারীদের কাছে স্বাস্থ্যসেবা আরো সহজলভ্য করতে চায় টুইটআপ। দেশের সকল স্বাস্থ্যসেবা অনলাইন নির্ভর এবং ডিজিটাল হবার বিষয়ে আশা প্রকাশ করেন তিনি।অ্যান্ড্রয়েড স্মার্টফোনে টুইটআপ অ্যাপটি https://bit.ly/2RUlhfw লিংক থেকে ডাউনলোড করা যাবে।



ঢাকা, বুধবার, জানুয়ারী ২৯, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ৩৪৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন