সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

অস্কারের মঞ্চ মাতাবেন বিলি আইলিশ

শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০

Billie_Eilish_at_Icebox.png
বিডিলাইভ ডেস্ক :

অস্কারের মঞ্চ মাতাবেন আমেরিকান অল্টারনেটিভ পপ তারকা বিলি আইলিশ। ৯২তম অস্কার অনুষ্ঠানে তার পরিবেশনাকে চমকই বলা যায়। বুধবার নিজেদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে একাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস।

ধারণা করা হচ্ছে, জেমস বন্ডের ২৫তম ছবি ‘নো টাইম টু ডাই’-এর টাইটেল সং অস্কারে গাইবেন আইলিশ।এবারের অস্কারের সেরা মৌলিক গান বিভাগে মনোনীত ৫ গানের কোনোটিতেই বিলি আইলিশের সম্পৃক্ততা নেই। এগুলো অস্কার মঞ্চে গেয়ে শোনাবেন মূল কণ্ঠশিল্পীরা।

ব্রিটিশ তারকা স্যার এলটন জন পরিবেশন করবেন ‘রকেটম্যান’ ছবিতে নিজের সুর করা ‘আইম গনা লাভ মি অ্যাগেইন’ (গীতিকার বার্নি টাউপিন)। আমেরিকার র্যান্ডি নিউম্যান গাইবেন নিজের লেখা ও সুরে ‘আই কান্ট লেট ইউ থ্রো ইউরসেলফ অ্যাওয়ে’ (টয় স্টোরি ফোর)।

‘ব্রেকথ্রো’ ছবিতে ডায়েন ওয়ারেনের কথা ও সুরে ‘আইম স্ট্যান্ডিং উইথ ইউ’ পরিবেশন করবেন আমেরিকান গায়িকা ক্রিসি মেত্জ। ‘ফ্রোজেন টু’ ছবির ইন্টু দ্য আননৌন’ (কথা ও সুর ক্রিস্টেন অ্যান্ডারসন-লোপেজ ও রবার্ট লোপেজ) গেয়ে শোনাবেন ইডিনা মেনজেল ও অরোরা।৯ ফেব্রুয়ারি হলিউডের ডলবি থিয়েটার থেকে অনুষ্ঠানটি এবিসি নেটওয়ার্কের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের ২২৫টি দেশে সরাসরি দেখানো হবে।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ১৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন