সর্বশেষ
মঙ্গলবার ২৪শে চৈত্র ১৪২৬ | ০৭ এপ্রিল ২০২০

বিশ্বসেরা সুন্দরী দাদী আরতি চাটলানি

শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০

ar.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের বেঙ্গালুরুর আরতি বি চাটলানি বিশ্বের সেরা সুন্দরী দাদী নির্বাচিত হয়েছেন । সম্প্রতি বুলগেরিয়ায় অনুষ্ঠিত ‘গ্র্যান্ডমা আর্থ’ মুকুট জিতে নেন ভারতের ৬২ বছরের এই নারী । প্রথম ভারতীয় হিসেবে তিনি এই শিরোপা জেতেন ।

বুলগেরিয়ার সোফিয়াতে অনুষ্ঠিত হয়েছে ওই বিউটি কনটেস্ট । সৌন্দর্যের যে নির্দিষ্ট কোনো বয়স হয় না, সে বার্তা দিতেই এই প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। বুলগেরিয়ায় এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে হয় গত ২৩ জানুয়ারি । এতে শেষ রাউন্ডেও বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রতিযোগিতায় অংশ নেওয়া দাদীদের পেছনে ফেলে তিনি জিতে নেন এবারের বিশ্বসেরা সুন্দরী দাদীর মুকুট ।

ভারতের এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আরতি বলেন, তিন রাউণ্ডের ছিল এই প্রতিযোগিতা । প্রথম রাউন্ডে পরেছিলাম ব্রাইডাল জুয়েলারি আর লেহেঙ্গা । দ্বিতীয় রাউন্ডে ছিল নাচের পারফরম্যান্স । সেখানেও কেল্লাফতে । হিন্দি গানের সঙ্গে জমিয়ে নেচে অবাক করেছিলেন সকলকে । শেষ রাউন্ডেও বিশ্বের বিভিন্ন দেশ থেকে প্রতিযোগিতায় অংশ নেওয়া দাদীদের পেছনে ফেলে তিনি জিতে নেন এবারের বিশ্বসেরা সুন্দরী দাদীর মুকুট ।

আরতি আরও জানান, শুরু থেকে শেষ পর্যন্ত তিনি স্বামীকে পাশে পেয়েছেন । তার কথায়, ‘লম্বা আর ফিট ঠাকুমাদের দেখে ব্যাগ প্যাক করে ফিরে আসতে চেয়েছিলাম । কিন্তু স্বামীকে পাশে পেয়েছি । যখনই ভয় পেয়েছি ও সাহস যুগিয়েছে ।’ তবে শুধু স্বামীই নয়, সন্তান এবং নাতি-নাতনিরাও ক্রমাগত উৎসাহ দিয়েছেন তাকে ।


ঢাকা, শুক্রবার, জানুয়ারী ৩১, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন