সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

বিয়ে ১২ দিন না পেরোতেই পামেলার সংসারে ভাঙন

রবিবার, ফেব্রুয়ারী ২, ২০২০

o.jpg
বিডিলাইভ ডেস্ক :

মাত্র ১২ দিন আগে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনে পঞ্চম বিয়ে করেন হলিউড অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। কিন্তু মাত্র ১২ দিন যেতে না যেতেই বিচ্ছেদের ঘন্টা বাজলো।

জানা গেছে, এক ছাদের নিচে থাকা সম্ভব হচ্ছে না ৫২ বছর বয়সী পামেলা আর ৭৪ বছর বয়সী মুভি মোড়ল জন পিটার্সের। পামেলা জনের দ্বিতীয় স্ত্রী। এ অভিনেত্রী নিজেই সংবাদমাধ্যমকে এই কথা জানিয়েছেন।

সংবাদমাধ্যমকে পামেলা জানান, 'জীবন একটা ভ্রমণ আর ভালোবাসা সেখানকার একটা প্রক্রিয়া। বাস্তবতা মেনে নিয়ে আমরা দুজনে বিয়ের সার্টিফিকেট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি নিয়ম অনুসারে সেই প্রক্রিয়া সম্পন্ন হবে।'

পামেলা বলেন, 'জন আর আমার অনাড়ম্বরপূর্ণ বিয়ে নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে যে হইচই পড়ে গেল, তাতে আমি অবাক হয়েছি। এই আলোড়ন আমাকে স্পর্শ করেছে। তবে আমরা দুজনাই এখন একটু আলাদা থাকতে চাইছি। বোঝার জন্য যে, আমরা নিজেদের জীবন থেকে কী চাই আর একে অন্যের কাছে কী চাই। জনকে পামেলা অনেক বছর ধরে চেনেন। কিন্তু চেনা আর এক ছাদের নিচে থাকা যে ভিন্ন বিষয়, সেটি তিনি বুঝতে পেরেছেন।'

পামেলা তাই কানাডার ব্রিটিশ কলম্বিয়ার লেডিস্মিথে ফিরে যাচ্ছেন। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটাবেন তিনি। তার এখন আসলেই একটু বিরতি দরকার।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৩৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন