সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

বৃহস্পতিবারের রাশিফল

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৬, ২০২০

full_full_full_full_full_full_full_full_full_full_full_rashifal-8.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ০৬ ফেব্রুয়ারি ২০২০। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল)

ব্যয় বাড়তে পারে। সঠিক সময়ে ক্রোধ এবং বচনে রাশ টানতে না পারলে মতানৈক্যের সম্ভাবনা আছে। স্বাস্থ্যের ক্ষেত্রে দিনটি মিশ্র।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)
দুশ্চিন্তা দূরে থাকায় মানসিক শান্তি পাবেন। বন্ধুবান্ধবের সঙ্গে ভালো সময় কাটাবেন। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের পেছনে ফেলে আজ আপনি সাফল্য পাবেন।

মিথুন: (২২ মে – ২১ জুন)
পরিবারে মতবিরোধের ফলে কিছুটা হতাশায় ভুগবেন। অনিদ্রায় ভুগতে পারেন। আনন্দ এবং উদ্দীপনার এই অভাব আপনার দিনটিকে একঘেয়ে করে তুলতে পারে।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)
সন্তানদের স্বাস্থ্য এবং শিক্ষা সংক্রান্ত বিষয়গুলো সারাদিন মাথায় থাকবে। কর্মে সাফল্য না পাওয়ায় ক্রোধবোধ করতে পারেন। শিল্প এবং সাহিত্যে আগ্রহ থাকবে।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট)
স্বাস্থ্যের উল্লেখযোগ্য উন্নতির নিশ্চিত সম্ভাবনা। সহকর্মীদের থেকে সহায়তা পাবেন। প্রতিযোগীদের হারাতেও সক্ষম হবেন। অসম্পূর্ণ কাজগুলো আজ সম্পন্ন হবে। আর্থিক উন্নতি।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর)
সাংস্কৃতিক ক্রিয়াকলাপ ব্যস্ত রাখবে। কেনাকাটায় বস্ততা। শারীরিক ও মানসিকভাবে সক্রিয় থাকবেন। সামাজিক সম্মান এবং স্বীকৃতির পাশাপাশি আজ রসনা নিয়ে তৃপ্তি পাবেন।

তুলা: (২৪ সেপ্টেম্বর – ২৩ অক্টোবর)
পরিবারের সঙ্গে উত্তপ্ত বিতর্ক দুঃখ দেবে। বেআইনি এবং অনৈতিক ক্রিয়াকলাপ থেকে মতবিরোধ হতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)
ধর্মীয় বা শুভ কাজে ব্যস্ত থাকবেন। বিদেশে বসবাসকারী কোনোও প্রিয়জনের কাছ থেকে সুখবর আশা করতে পারেন। নির্ধারিত কাজগুলোতে মনঃসংযোগে বাধা আসতে পারে।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
কাজগুলো সফলভাবে সম্পন্ন হবে। সম্ভবত ঊর্ধ্বতনদের সঙ্গে কোনো গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। চাকরি সূত্রে যাত্রার সম্ভাবনা।। সরকারি কাজে লাভের প্রবল সম্ভাবনা।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
সন্তানের থেকে সুখবর আশা করতে পারেন। বাড়তি অর্থলাভ হতে পারে। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। সৌভাগ্যময় সময়ের যথাযথ ব্যবহার করুন।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। শুরু করা কাজগুলো অসম্পূর্ণ থেকে যেতে পারে। নজরহীন ব্যয় হতে পারে। কঠোর পরিশ্রমে সাফল্য আসবে।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাবেন। সামাজিক কারণে লোকজনের সঙ্গে দেখা সাক্ষাতের সম্ভাবনা রয়েছে। শুভ সময়ের পূর্ণ ব্যবহার করতে পারেন।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ৬, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৮০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন