সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

বইমেলায় পানি ও লস্ট এন্ড ফাউন্ড সেবা ডিএমপির

শুক্রবার, ফেব্রুয়ারী ৭, ২০২০

43.jpg
বিডিলাইভ ডেস্ক :

চলছে বাঙালি জাতির প্রাণের মেলা অমর একুশে বইমেলা। ২ ফেব্রুয়ারি শুরু হয়েছে আড়ম্বরপূর্ণ এই মেলা। প্রতিবারের মতো এবারো মেলার প্রথম দিন থেকে ডিএমপি বই প্রেমীদের সেবায় তৃষ্ণা মেটাতে বিনামূল্যে সুপেয় পানি সরবরাহ করে আসছে। একই সঙ্গে রয়েছে লস্ট এন্ড ফাইন্ড সেন্টরের সেবা।

বিশুদ্ধ খাবার পানিঃ
লেখক, প্রকাশক ও শিশু-কিশোরসহ সর্বস্তরের মানুষের স্পন্দিত অংশগ্রহণে মুখরিত বইমেলা। আবেগ-উচ্ছ্বাস আর ভালবাসায় পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে চলবে প্রাণচাঞ্চল্যে ভরা বইপ্রেমী মানুষের সরব উপস্থিতি। বইমেলায় ঘুরতে আসা নারী, শিশু ও বয়োজ্যেষ্ঠদের সেবার্থে তাদের তৃষ্ণা মেটানোর জন্য প্রতিবছরের ন্যয় এবারও বিনামূল্যে বিশুদ্ধ খাবার পানি সরবরাহ করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ।

লস্ট এন্ড ফাউন্ড সেন্টারঃ
বইমেলায় আপনার প্রিয়জনকে নিয়ে এসে প্রচন্ড ভিড়ের মাঝে তাকে হারিয়ে ফেললে ঘাবড়ানোর কিছু নেই। আপনার প্রিয়জনকে খুঁজে দিতে ডিএমপি’র রয়েছে ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টার’।কেউ হারিয়ে গেলে আপনি মেলায় স্থাপিত পুলিশ কন্ট্রোল রুমে ‘লস্ট এন্ড ফাউন্ড সেন্টারে’ যোগাযোগ করে হারানো ব্যক্তির বর্ণনা বলুন। পুলিশ আপনার প্রিয়জনকে খুঁজে পেতে সাহায্য করবে।

যোগাযোগ:
আপনার অভিযোগটি দ্রুত জানান বইমেলায় অবস্থিত পুলিশ কন্ট্রোল রুমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাকে। যোগাযোগ করুন এই নম্বরসমূহে, ০১৯২১-১৮৯৬৬০ (বাংলা একাডেমি এলাকায় পুলিশ কন্ট্রোলরুম) এবং ০১৭৪৯-৭১৬৮০০ (সোহরাওয়ার্দী উদ্যান এলাকায় পুলিশ কন্ট্রোলরুম)।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ৭, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন