সর্বশেষ
সোমবার ১৫ই অগ্রহায়ণ ১৪২৮ | ২৯ নভেম্বর ২০২১

বিয়ে রেখে ভোটকেন্দ্রে হাজির বর

শনিবার, ফেব্রুয়ারী ৮, ২০২০

image-276102-1581152617.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিয়ের সেরওয়ানি ও মাথায় পাগড়ি পরে ভোটকেন্দ্রে লাইনে দাঁড়িয়ে আছেন বর। তার সঙ্গে বরযাত্রীও রয়েছে। এ ঘটনাটি ভারতের দিল্লির বিধানসভা নির্বাচনের।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, আজ শনিবার দিল্লিতে সকাল ৮টা থেকে ভোট শুরু হয়েছে। ভোটগ্রহণ প্রক্রিয়া চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত। এদিন ভোটগ্রহণের আমেজের মধ্য দিয়েই দিল্লির এক নির্বাচনকেন্দ্রে বরযাত্রীসহ হাজির হয়েছেন বর।

সংবাদমাধ্যম গুলোকে সেই বর জানান, বিভিন্ন কারণে ও পণ্ডিতের নির্দেশে বিয়ের তারিখটি পেছাতে পারিনি। ৮ ফেব্রুয়ারিতেই ধার্য হয়। তাই বলে বিয়ে ভোট দেয়া থেকে বিরত রাখতে পারেনি। বিয়ে ও ভোট দুটের প্রস্তুতি নিয়েই ঘর থেকে বের হয়েছি। কনের বাড়ি যাওয়ার আগে পবিত্র এই কাজটি সেরে নিলাম আমরা।

ইতিমধ্যে বর ও তার সঙ্গীদের ভোট দেয়ার ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছেন অনেকে। অনেকেই লিখেছেন, আজ এই যুবক দুটো উৎসব পালন করলেন।

এ নির্বাচনে মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের তীব্র প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী সুনীল যাদব। কংগ্রেসের হয়ে এই আসনে দাঁড়িয়েছেন রমেশ সাব্বারওয়াল।

দিল্লি বিধানসভা নির্বাচনে এবার মূলত নরেন্দ্র মোদির বিজেপি বনাম অরবিন্দ কেজরিওয়ালের আম আদমি পার্টির (আপ) মধ্যে লড়াই চলছে।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ৮, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৩৬৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন