সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

বিশ্বকাপ নিয়ে টাইগার যুবারা ফিরবে বিকেলে

বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০

68.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিশ্বকাপ নিয়ে দেশে ফিরছে বিশ্ব চ্যাম্পিয়ন আকবর আলির দল। টাইগার যুবাদের বরণ করে নিতে আর তর সইছেনা বিসিবির আর দেশের কোটি ক্রিকেট ভক্তদের।

আজ বুধবার বিকেল ৪ টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে করে দেশের মাটিতে পা রাখবেন বিশ্বকাপ ট্রফি হাতে টাইগার যুবারা। বুধবার সকালে ঢাকায় ফেরার কথা ছিলো তবে পরিবর্তিত সূচিতে সেটা বদলে হচ্ছে বুধবার বিকেল।

উৎসবের মেজাজে মিরপুরের হোম অব ক্রিকেট। বুধবার জুনিয়র টাইগারদের বরণ করে নিতে প্রস্তুত হচ্ছে বিসিবি। দেশে ফিরছে বিশ্ব চ্যাম্পিয়ন আকবর আলির দল। বোর্ড বিল্ডিংয়ের দেওয়ালে দেয়া নয়া নায়কদের ব্যানার ফেস্টুন, রাত থেকেই বিসিবিতে জ্বলবে তারা বাতি।

এ ব্যাপারে বিসিবির সিইও নিজামুদ্দিন চৌধুরী বলেন, 'আপনারা জানেন যে অনূর্ধ্ব-১৯ দল বুধবার (১২ ফেব্রুয়ারি) সকালে আসার কথা ছিল। এটা পরিবর্তন হয়ে এখন বিকেল ৫ টার দিকে এসে পৌঁছাবে। তাই ওইভাবেই পরিকল্পনা করা হচ্ছে যেহেতু অনেকদিন ধরে ছেলেগুলো দেশের বাইরে ছিল তো সবকিছু বিবেচনা করে আমরা যতটুকু সম্ভব স্বল্প সময়ের মধ্যে কিছু অ্যারেঞ্জমেন্ট রাখছি। বিমানবন্দরে অভ্যর্থনা জানিয়ে বোর্ডে নিয়ে আসার জন্য এবং যত তাড়াতাড়ি সম্ভব তাদের পরিবারের কাছে পাঠানো হবে।'


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন