সর্বশেষ
মঙ্গলবার ১২ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ২৬ মে ২০২০

আমার মাথা এতটা খারাপ হয়নি - পরিনীতি চোপড়া

বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০

pppppppp.jpg
বিডিলাইভ ডেস্ক :

পরিনীতি চোপড়া চেয়েছিলেন করোনা ভাইরাস নিয়ে ফ্যানদের সাবধান করতে। তা করতে গিয়ে উল্টো ট্রল হয়ে গেলেন অভিনেত্রী পরিনীতি চোপড়া। একটি টুইটার পোস্টেই রাতারাতি হয়ে গেলেন হাসির খোরাক!

সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছেন পরিনীতি। পোস্টে দেখা যাচ্ছে তার সাদা মাস্কে ঢাকা মুখ। ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিমে পরিনীতি ক্যাপশনে লিখেছেন, ‘স্যাড, কিন্তু বর্তমান পরিস্থিতি এমনটাই।’ করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতেই ওই পোস্ট করেছিলেন অভিনেত্রী।

আর তাতেই পরিনীতির ওপর অনেকে রেগে গেলেন। ‘লোকে করোনাভাইরাসে মারা যাচ্ছে আর তিনি কি-না ‘পোজ’ দিয়ে ফটোশুট করছেন’ কমেন্ট করে ক্ষোভ উগড়ে দিলেন ভারতের একাংশ। কেউ লিখলেন, ‘এই অস্থির অবস্থায় ফটোশুটের কী আদৌ প্রয়োজন ছিল পরিনীতির’, কারো মন্তব্য একটু বেশিই নির্দয়। তাকে অসহিষ্ণু এবং করোনাভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও। এই পোস্টের জন্যই ট্রল হতে হয়েছে পরিনীতিকে।

যদিও ফ্যানদের একাংশ পাশে দাঁড়িয়েছে তার। পরিনীতি এর জবাবে বলেন, ‘আমার মাথাটা এতটা খারাপ হয়নি যে, এই অবস্থায় আমি কোনো ফান পোস্ট করবো। আমার মনে হয় যারা এই মন্তব্য করছেন তাদেরই সমস্যা।’


ঢাকা, বুধবার, ফেব্রুয়ারী ১২, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন