সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৬ই আশ্বিন ১৪২৭ | ০১ অক্টোবর ২০২০

আমার শরীরে অনাকাঙ্ক্ষিত মেহমান বাসা বেঁধেছে: ইরফান

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২০

80216092355-7001.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইচ্ছে থাকা সত্ত্বেও নিজের ছবির প্রচারণায় থাকতে পারছেন না বলিউড অভিনেতা ইরফান খান। তিনি নিউরো এন্ডোক্রিন টিউমার রোগে ভুগছেন।

এতদিন জানা গিয়েছিল ইরফান খান ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। কিন্তু তার নতুন সিনেমা ‘আংরেজি মিডিয়াম’-এর ট্রেইলার মুক্তির আগে জানা গেল এই অভিনেতা কতটা মানসিক কষ্টের ভেতর দিয়ে যাচ্ছেন। তিনি ভক্তদের উদ্দেশ্যে ইউটিউবে আবেগঘন ভিডিও বার্তা দিয়েছেন। বার্তায় উঠে এসেছে তার বর্তমান শারীরিক অবস্থা।

ইরফান ভারাক্রান্ত কণ্ঠে বলেন, ‘আজ আমি আপনাদের সঙ্গে আছি, আবার নেই। ‘আংরেজি মিডিয়াম’ ছবিটি আমার কাছে বিশেষ একটি ছবি। আমরা ছবিটি যত ভালোবাসা দিয়ে বানিয়েছি, তত ভালোবাসা দিয়েই এর প্রচার করতে চেয়েছি। কিন্তু আমার শরীরে অনাকাঙ্ক্ষিত মেহমান বাসা বেঁধেছে।’

ইরফান ভিডিও বার্তায় যে কোনো পরিস্থিতিতে ইতিবাচক থাকতে হবে জানিয়ে বলেন, ‘জীবন আপনাকে যখন কয়েকটি লেবু উপহার দেবে, আপনি সহজেই শরবত তৈরি করতে পারবেন। কিন্তু দুহাত ভরে লেবু উপহার দিলে, রস গলিয়ে শরবত বানানো বেশ কঠিন। আশা করি, সিনেমাটি আপনাদের শেখাবে, হাসাবে, কাঁদাবে এবং পুনরায় হাসাবে। আপাতত ট্রেইলার এনজয় করুন। পরস্পরকে ভালোবাসুন। এবং আমার জন্য অপেক্ষা করুন।’

‘আংরেজি মিডিয়াম’ ছবিতে ইরফানকে ছাড়াও কারিনা কাপুর, ডিম্পল কাপাডিয়াকে দেখা যাবে। আগামী ২০ মার্চ সিনেমাটি মুক্তি পেতে পারে বলে প্রাথমিকভাবে ঘোষণা দেয়া হয়েছে।


ঢাকা, বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২০ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৫১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন