সর্বশেষ
বুধবার ১৪ই ফাল্গুন ১৪২৬ | ২৬ ফেব্রুয়ারি ২০২০

ভালোবাসা দিবসে সাকিবের বার্তা

শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০

083629shak_kalerkantho_com.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বিশ্বজুড়ে চলছে আজ ভালোবাসার উদ্‌যাপন। আর পরিবারের প্রতি, আপনজন আর মনের মানুষের প্রতি ভালোবাসা জানাতে এর চেয়ে ভালো উপলক্ষ আর কী হতে পারে! বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও ভালোবাসা জানাতে একটা উপায় হিসেবে বেছে নিয়েছেন তার ফেসবুক পেজটিকে।

সেখানে এক স্ট্যাটাসে বাঁ হাতি অলরাউন্ডার লিখেছেন, স্ত্রী উম্মে আহমেদ শিশির ও একমাত্র মেয়ে আলাইনাকে তিনি ভালোবাসেন এই পৃথিবীর চেয়েও বেশি। পরিবারের প্রতি সাকিবের ভালোবাসার তুলনা হয়তো অন্য কিছুর সঙ্গে চলে না। আজ ভালোবাসা দিবস উপলক্ষে স্ত্রী ও মেয়ের সঙ্গে একটা ছবি দিয়েছেন সাকিব। ছবিতেই লেখা, ‘তোমরা দুজন আমার সবকিছু।’ আর ছবির ক্যাপশনের প্রতিটি শব্দে যেন সাকিবের ভালোবাসা মূর্ত হয়ে ওঠে। ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে পেয়েছি আমি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী’—পরিবারের প্রতি সাকিব এভাবেই জানিয়েছেন তার ভালোবাসা।

জুয়াড়ির প্রস্তাবের কথা আইসিসিকে না জানিয়ে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ (আরও এক বছর স্থগিত নিষেধাজ্ঞা আছে) সাকিব অনেকটাই সংবাদমাধ্যমের আড়ালে থাকছেন। তার জীবন কেমন কাটছে, সে ধারণা পেতে ফেসবুক-ইনস্টাগ্রামই ভরসা। এরপর উঠে এল ব্যস্ত ক্রিকেটারের জীবনের ছবি, ‘ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনোই এ নিয়ে অভিযোগ করেনি। বরং সব সময় তাদের কাছ থেকে সমর্থন পেয়েছি।’


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // এ এম এই লেখাটি ২১২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন