সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

শীঘ্রই আসছে Honor 9X Lite

শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০

9xx.jpg
বিডিলাইভ ডেস্ক :

Honor 9X সিরিজে আরও একটা নতুন স্মার্টফোন আসছে । ইতিমধ্যেই এই সিরিজে লঞ্চ হয়েছে Honor 9X ও Honor 9X Pro । এবার বাজারে আসছে Honor 9X Lite । সম্প্রতি নতুন ফোনের একটি টিজার প্রকাশ করেছে চিনের কোম্পানিটি । টিজারে জানানো হয়েছে Honor 9X Lite -এ দুর্দান্ত ক্যামেরা থাকবে । এই ফোনের ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর । যদিও এই ফোনের পিছনে মাত্র দুটি ক্যামেরা ব্যবহার করেছে Honor ।

কোম্পানি এক অফিসার তার ফেসবুকে Honor 9X Lite -এর টিজার প্রকাশ করেছেন । এই ফোনের পিছনে ডুয়াল ক্যামেরার সঙ্গে থাকছে এলইডি ফ্ল্যাশ । এছাড়াও ফোনের পিছনে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর । এই ফোনে Google Play Store ও Google Mobile Services (GMS) সাপোর্ট থাকছে ।

জানুয়ারিতে ভারতে লঞ্চ হয়েছিল Honor 9X । এই ফোনে রয়েছে একটি 6.59 ইঞ্চি ডিসপ্লে । ফোনের ভিতরে রয়েছে অক্টা-কোর Kirin 710F চিপসেট, 6GB RAM আর 128GB স্টোরেজ ।

Honor 9X ফোনের পিছনে থাকছে তিনটি ক্যামেরা । এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর । থাকছে 8 মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর 2 মেগাপিক্সেল ডেপ্ত সেন্স । সঙ্গে থাকছে 16 মেগাপিক্সেল পপ-আপ সেলফি ক্যামেরা ।

কানেক্টিভিটির জন্য Honor 9X ফোনে থাকছে 4G LTE, Wi-Fi, Bluetooth, GPS/ A-GPS, USB Type-C পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক । ফোনের ভিতরে থাকছে 4,000 mAh ব্যাটারি । Honor 9X ফোনের পাশে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ওজন 196.8 গ্রাম ।


ঢাকা, শুক্রবার, ফেব্রুয়ারী ১৪, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন