সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

বিএনপির কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ

শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০

bn.jpg
বিডিলাইভ ডেস্ক :

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডাকা বিক্ষোভ মিছিল কর্মসূচিকে কেন্দ্র করে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয় ঘিরে রেখেছে পুলিশ । এ সময় নেতাকর্মীরা কার্যালয়ের ভেতরে অবস্থান নেন ।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল থেকেই বিএনপি নেতাকর্মীরা বিচ্ছিন্নভাবে নয়াপল্টনে জড়ো হতে থাকে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে নেতাকর্মীদের উপস্থিতি।

দুপুর ২টার দিকে নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করে জাতীয় প্রেস ক্লাব পর্যন্ত যাওয়ার কথা রয়েছে । তবে পুলিশ বলছে, এ কর্মসূচি পালনের কোনো রকম অনুমতি নেই । যাতে রাস্তায় যানজট কিংবা কোনো বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি না হয়, সে জন্যই তারা এখানে অবস্থান নিয়েছেন ।

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী বলেন," পুলিশি বাধার মধ্যেই আমরা মিছিল করবো । বেলা দুইটার পরে আমাদের মিছিল হবে। নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি জাতীয় প্রেসক্লাবের দিকে অগ্রসর হবে। আমরা ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছি। দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ মিছিলটি সফল করার জন্য দফায় দফায় বৈঠক করেছেন । দলের সকল নেতাকর্মীকে দুপুর দুইটার মধ্যে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে উপস্থিত থাকতে বলা হয়েছে ।"


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ১৫, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৬৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন