সর্বশেষ
সোমবার ১৬ই অগ্রহায়ণ ১৪২৭ | ৩০ নভেম্বর ২০২০

‘গণ্ডি’ দেখলেন চিফ হুইপ ও শিক্ষামন্ত্রী

রবিবার, ফেব্রুয়ারী ১৬, ২০২০

sik.jpg
বিডিলাইভ ডেস্ক :

গত ৭ ফেব্রুয়ারী দেশের ১৩টি সিনেমা হলে মুক্তি পায় সুবর্ণা মুস্তাফা ও সব্যসাচী চক্রবর্তী অভিনীত সিনেমা ‘গণ্ডি’। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সের ভিআইপি হলে ‘গণ্ডি’ দেখলেন জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চেধুরী ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি। এছাড়াও এই প্রদর্শনীতে অংশ নিয়েছিলেন বর্তমানের বেশ কয়েকজন মহিলা সংসদ সদস্যরাও। ‘গণ্ডি’ সিনেমাটি পরিচালনা করেছেন ফাখরুল আরেফীন খান।

নূর-ই-আলম চৌধুরী বলেন, ‘অনেকদিন পর সিনেমা হলে এসে কোনো চলচ্চিত্র দেখলাম। সিনেমাটি বেশ ভালো লেগেছে। আমি মনে করি, এই ধরণের গল্প নিয়ে আরো সিনেমা নির্মিত হওয়া প্রয়োজন। আমার বিশ্বাস, দর্শকদের মন জয়ের পাশাপাশি এটি ব্যবসায়ীকভাবেও সফল হবে।’ডা. দীপু মনি বলেন, ‘ইউটিউবে সিনেমাটির ট্রেইলার দেখার পরই মনে মনে চিন্তা করেছিলাম সিনেমাটি দেখব। পরে সুবর্ণা মুস্তাফাকে বলি। আমার বেশ ভালো লেগেছে । সিনেমাটিতে দারুণ একটি বিষয় রয়েছে, যা প্রত্যেকের দেখা উচিত।’

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘আমার খুব ভালো লাগছে জাতীয় সংসদের চিপ হুইপ, শিক্ষা মন্ত্রী থেকে শুরু করে বর্তমান সংসদের অনেক সদস্যরাই ছবিটি দেখতে এসেছেন। এটা কিন্তু দারুণ একটা ব্যাপার । তারা প্রত্যেকেই ছবিটি নিয়ে বেশ ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন।’পরিচালক ফাখরুল আরেফীন খান বলেন, ‘এটা আমার জন্য পরম সৌভাগ্যের। আমার মতো নবীন একজন চলচ্চিত্র নির্মাতার ছবি দেখতে একসঙ্গে আমাদের দেশের গুনীব্যাক্তিরা এসেছেন। আমি সত্যিই তাদের কাছে কৃতজ্ঞ।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ১৬, ২০২০ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ৪৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন