সর্বশেষ
শুক্রবার ২০শে চৈত্র ১৪২৬ | ০৩ এপ্রিল ২০২০

সরকারি কর্মীদের হুমকি দিয়ে আলোচনায় সানি

মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৮, ২০২০

h.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রকাশ্যে জনসভায় দাঁড়িয়ে সরকারি কর্মীদের মারধরের হুমকি দিয়ে নতুন বিতর্ক তৈরি করলেন বিজেপি সাংসদ সানি দেওল। তার এই কথা প্রকাশ্যে আসতেই নিন্দায় মেতে উঠেছে বিরোধীরা।

একজন অভিনেতাকে নেতা বানালে এই রকমই হবে বলে কটাক্ষ করছে কংগ্রেস। গত শনিবার পাঞ্জাবের পাঠানকোটে একটি জনসভায় বক্তব্য রাখতে এসেছিলেন পাঞ্জাবের গুরুদাসপুরের সাংসদ সানি।

সে জনসভায় দাঁড়িয়ে কখন কাকে মারতে হবে তা তিনি ভালভাবেই জানেন বলে উল্লেখ করে বলেন, বেশ কিছুদিন ধরে রাজ্য সরকারের কর্মচারীরা আমার এলাকার সাধারণ মানুষকে আমার বিরুদ্ধে উসকে দেয়ার চেষ্টা করছেন। সাধারণ মানুষকে হেনস্তা করছেন। বলছেন, আমাকে জিতিয়ে তারা ভুল করেছেন।

তিনি আরো বলেন, তবে এত তুচ্ছ বিষয়ে আমি কোনো মন্তব্য করতে চাই না। কারণ বিতর্কিত মন্তব্য করতে আমার ভাল লাগে না। এই পথে আমার বিশ্বাসও নেই। তবে কাউকে মারধরের বিষয় এলে আমার থেকে ভাল যে কেউ নেই এটা সবাই জানে।

সানি দেওলের এই বক্তব্য জানাজানি হতেই তীব্র নিন্দা করে স্থানীয় বোহা বিধানসভার কংগ্রেস বিধায়ক যোগিন্দার পাল বলেন, এতে সানি দেওলের কোনো দোষ নেই। কারণ রাজনীতির বিষয়ে উনি কিছু জানেন না। এটা বিজেপিরই দোষ। তবে আমি এটাও বুঝতে পারছি না কেন সানি আচমকা রাজনীতিতে যোগ দিলেন। আজকে তিনি যেমন নাচছেন আগে সিনেমাতেও সেই রকম নাচতেন।

মানুষের সমস্যা জানতে পাঞ্জাবের বিভিন্ন জেলায় তিনদিনের সফরে বেরিয়েছেন সানি। শনিবার তার প্রথম জনসভাটি করেন পাঠানকোটে। সেখানকার জনগণের সঙ্গে কথা বলে তাদের সমস্যাগুলি জানার চেষ্টা করেন।

পরে এ প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, আমরা শুধুমাত্র এখানকার সাধারণ মানুষের সমস্যার কথা জানতে এসেছি। তাই স্থানীয়দের সঙ্গে কথা বলে তাদের সমস্যাগুলি জানার চেষ্টা করছি।


ঢাকা, মঙ্গলবার, ফেব্রুয়ারী ১৮, ২০২০ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ২৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন