সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৯শে চৈত্র ১৪২৬ | ০২ এপ্রিল ২০২০

শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী শাকিল গ্রেফতার

শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০

11.jpg
বিডিলাইভ রিপোর্ট :

রাজধানীর মোহাম্মদপুর থেকে ঢাকার আন্ডারওয়ার্ল্ডের শীর্ষ সন্ত্রাসী জিসানের অন্যতম সহযোগী মাজহারুল ইসলাম শাকিলকে গ্রেফতার করেছে র‍্যাব। শনিবার (২২ ফেব্রুয়ারি) তাকে আটক করে র‍্যাব। এ সময় তার কাছ থেকে বিদেশি পিস্তল ও গুলি উদ্ধার করা হয়। র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল সারওয়ার বিন কাশেম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এর আগে, গত বছরের অক্টোবরে দুবাই পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর শীর্ষ সন্ত্রাসী জিসানকে ছাড়াতে দৌড়ঝাঁপ শুরু করে তার সহযোগীরা। তাদের মধ্যে অন্যতম মাযহারুল ইসলাম শাকিল। জিসানকে পুলিশের কাছ থেকে ছাড়াতে সে সময় অ্যারাবিয়ান সিআইডির সাথে যোগাযোগ করে। এতদিন দুবাইতেই অবস্থান করছিল শাকিল। সম্প্রতি নীরবে দেশে এলেও গ্রেফতার এড়াতে পারেনি সে।

ইন্টারপোলের রেড নোটিশধারী শীর্ষ সন্ত্রাসী জিসানের প্রধান সহযোগী শাকিল মাজাহার। তবে তিনি সবচেয়ে বেশি আলোচনায় আসেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সম্পাদক রাজিব হত্যার পর। তাছাড়া তখনই তিনি ব্যাপক চাপে পড়েন। কারণ এই হত্যাকাণ্ডের অন্যতম আসামি হিসেবে শাকিল মাজাহারের নাম উঠে আসে।

পরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাত থেকে বাঁচতে দুবাইয়ের পাড়ি জমান শাকিল। দুবাই কারাগারে থাকা শীর্ষ সন্ত্রাসী জিসান এর ব্যবসার দেখাশোনা করতেন জিসান এর ছোট ভাই আর শাকিল।


ঢাকা, শনিবার, ফেব্রুয়ারী ২২, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৪১৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন