সর্বশেষ
সোমবার ২৩শে চৈত্র ১৪২৬ | ০৬ এপ্রিল ২০২০

২৬৫ রানে শেষ জিম্বাবুয়ের ইনিংস

রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০

5.jpg
বিডিলাইভ রিপোর্ট :

ঢাকা টেস্টে বাংলাদেশি বোলারদের দাপটে ২৬৫ রানে শেষ হয়েছে জিম্বাবুয়ের প্রথম ইনিংস। রবিবার সকাল সকাল জিম্বাবুয়েকে অলআউট করে বাংলাদেশ। শনিবার ৬ উইকেটে ২২৮ রান করে দিনের খেলা শেষ করেছিল জিম্বাবুয়ে। অর্থাৎ গতকালের রানের সাথে আজ ৩৭ রান যোগ করেছে তারা।

টাইগার পেসার আবু জায়েদ রাহি ৪টি ও স্পিনার নাঈম হাসান ৪টি করে উইকেট শিকার করেছেন। এছাড়া তাইজুল ইসলাম নিয়েছেন ২টি উইকেট। প্রথম দিন শেষে চাকাভা ৭ রানে ও তিরিপানো শূন্য রানে অপরাজিত ছিলেন। রবিবার দিনের শুরুতে সতর্ক ছিল জিম্বাবুয়ে। এদিকে বাংলাদেশের বোলাররা ছিলেন আক্রমণাত্মক। দিনের সপ্তম ওভারে বোলিংয়ে এসে উইকেটরক্ষকের হাতে বানিয়ে তিরিপানোকে বিদায় করেন রাহি।

দিনের নবম ওভারে এসে এনডিলোভুকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন রাহি। পরের ওভারে টিশুমাকে এলবিডব্লিউ করে প্যাভিলিয়নের পথ ধরান তাইজুল। শেষ উইকেট জুটি কিছুটা ভোগাচ্ছিল বাংলাদেশ। শেষমেশ তাইজুলের বলে নাঈমের হাতে ক্যাচ হন চাকাভা। শনিবার মিরপুরে শুরু হয়েছে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ। এদিন টস জিতে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২২৮ রান করে দিনের খেলা শেষ করে। জিম্বাবুয়ে অধিনায়ক ক্রেইগ আরভিন সেঞ্চুরি করেন। ১০৭ রান করে আউট হন তিনি। ৬৪ রান করেন ওপেনার মাসভাউরে।


ঢাকা, রবিবার, ফেব্রুয়ারী ২৩, ২০২০ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৩২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন